চট্টগ্রাম শুক্রবার, ১২ আগস্ট, ২০২২

সর্বশেষ:

২৮ মে, ২০২২ | ৯:২০ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

‘কেজিএফ ৩’-এ রকির সঙ্গী হচ্ছেন হৃতিক!

ভারতের কন্নড় ভাষার সিনেমা ‘কেজিএফ’-এর দুই পর্ব মুক্তির পরই দর্শকপ্রিয়তা অর্জন করে নিয়েছে। এবার তৃতীয় পর্বে আরও বড় ধামাকা নিয়ে আসছেন এ ছবির নির্মাতারা। পোস্টার বয় রকির (যশ) সাম্রাজ্যে যোগ দিচ্ছেন বলিউড সুপারস্টার হৃতিক রোশন।

ভারতীয় কয়েকটি গণমাধ্যমের খবরে বিষয়টি জানানো হয়েছে। দর্শকদের বিশেষ চমক দিতেই হৃতিকের কথা ভাবছেন নির্মাতা-প্রযোজকরা।

ভারতের তৃতীয় সর্বোচ্চ দর্শকপ্রিয়তা অর্জনকারী সিনেমাটি কন্নড় ইন্ডাস্ট্রিকে রাতারাতি খ্যাতি এনে দিয়েছে। যার ধারাবাহিকতা ধরে রাখতে তৃতীয় খণ্ডেও চমকের কথা বলে আসছিলেন সিনেমা সংশ্লিষ্টরা। এ সিনেমায় যুক্ত হওয়ার কথা ছিল সুপারস্টার প্রভাস ও জুনিয়র এনটিআরের। তবে সেই আলোচনা ছাপিয়ে নতুন করে হৃতিকের নাম ভক্তদের কাছে চমক তৈরি করেছে।

‘কেজিএফ’-এর দুটি সিনেমাই পরিচালনা করেছেন প্রশান্ত নীল। তৃতীয় সিনেমাটিও আসবে তার নির্দেশনায়। তবে তিনি বর্তমানে ‘সালার’ নামের আরেকটি সিনেমা বানানোর কাজে ব্যস্ত আছে। যেখানে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন প্রভাস। গুঞ্জন রয়েছে, ‘কেজিএফ’-এর সঙ্গে ‘সালার’ সিনেমার যোগসূত্র থাকতে পারে।

সিনেমাটির প্রযোজক বিজয় কিরাগান্দুর জানান, তারা ‘কেজিএফ ৩’ নিয়ে কাজ করছেন। আগামী বছরের প্রথম দিকেই শুরু হবে শুটিং।

২০১৮ সালে সিনেমাটির প্রথম পর্ব মুক্তি পায়। চলতি বছরের ১৪ এপ্রিল মুক্তি দেওয়া হয় দ্বিতীয় পর্বের। এটি বিশ্বব্যাপী ১০ হাজারের বেশি সিনেমা হলে প্রদর্শন করা হয়। এরপর সিনেমাটি বক্স অফিসে ১২০০ কোটি রুপির বেশি আয় করে।

 

পূর্বকোণ/এস/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট