চট্টগ্রাম শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

ঈদে চমক ‘ইত্যাদি’তে

বিনোদন ডেস্ক

২৯ মে, ২০১৯ | ১:০৬ অপরাহ্ণ

ঈদ উপলক্ষে নির্মিত অনুষ্ঠানমালার অন্যতম আকর্ষণ হলো জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’। দর্শকরা অধীর আগ্রহে অপেক্ষা করেন ইত্যাদির বিশেষ ঈদ পর্ব দেখার জন্য।

প্রতি ঈদেই ইত্যাদিতে বিষয় ভাবনার নতুনত্ব ও গভীরতা দর্শকদের দেয় আনন্দের ভিন্ন মাত্রা। বরাবরের মত এবারো ঈদে ‘ইত্যাদি’তে থাকছে অন্যতম একটি চমক।

সেটি হচ্ছে বিদেশিদের অংশগ্রহণে বিশেষ পর্ব। এবারের পর্বে অংশ নিয়েছেন পৃথিবীর বিভিন্ন দেশের প্রায় অর্ধ শতাধিক নাগরিক। তাদের মধ্যে অর্ধেক রয়েছেন নৃত্যে ও বাকিরা অভিনয়ে। হানিফ সংকেতের নির্দেশনায় অল্প ক’দিনের মহড়ায় বাংলায় বিভিন্ন সংলাপ আয়ত্ত করে ফেলেছেন এই বিদেশিরা। এবারো তারা চমৎকার অভিনয় করবেন বলে আশা করা যাচ্ছে।

এই পর্বটির প্রসঙ্গে ‘ইত্যাদি’র নির্মাতা হানিফ সংকেত জানান, অল্প সময়ের পরিচয়ে কয়েকদিনের মেলামেশায় বিদেশিদের সঙ্গে যে আত্মিক বন্ধন হয় তা কখনোই ভোলার নয়। এবারো তেমনটাই হয়েছে।

প্রতিবারের মতো এবারো ঈদের বিশেষ ‘ইত্যাদি’ একযোগে বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে প্রচার হবে ঈদের পরদিন রাত ১০টা ২০ মিনিটে। অনুষ্ঠানটি রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত। নির্মাণ করেছে ফাগুন অডিও ভিশন।

পূর্বকোণ/ ময়মী

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট