চট্টগ্রাম শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

হালিশহরে ট্রাকের ধাক্কায় ট্যাক্সিযাত্রীর মৃত্যু: চালক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

১ মে, ২০২৩ | ৪:১৭ অপরাহ্ণ

হালিশহর থানাধীন ঈদগাঁ কাঁচা রাস্তার মোড়ে একটি বেপরোয়া গতির ট্রাকের ধাক্কায় সিএনজি ট্যাক্সি দুমড়েমুচড়ে যায়। এতে ট্যাক্সিযাত্রী নিহত হন। গুরুতর জখমপ্রাপ্ত হন অপররজন। ট্রাকটি শনাক্ত করে চালককে গ্রেপ্তার করেছে পুলিশ।

 

এ উপলক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে জানানো হয়, নগরীর হালিশহরে ট্রাকের ধাক্কায় যাত্রী নিহতের ঘটনায় চালক মো. ইসমাইলকে (২৫) গ্রেপ্তার করেছে গোয়েন্দা (বন্দর ও পশ্চিম) পুলিশ।

 

গ্রেপ্তার ইসমাইল ভোলা জেলার বোরহানউদ্দীন থানার বড়পাতা এলাকার মো. শাহজাহানের ছেলে। সে বর্তমানে নগরীর পূর্ব মাদারবাড়ির এলাকায় বসবাস করে।

 

আজ সোমবার (১ মে) মনসুরাবাদ ডিবি বন্দর ও পশ্চিমের কনফারেন্স রুমে আয়োজিত সংবাদ সম্মেলনে উপ-পুলিশ কমিশনার মুহাম্মদ আলী হোসেন জানান, গত ২১ এপ্রিল সন্ধ্যায় হালিশহরের ঈদগাঁও কাঁচা রাস্তার মোড়ে বিপরীত দিক থেকে আসা অজ্ঞাতনামা ট্রাক একটি সিএনজি অটোরিক্সাকে ধাক্কা দেয়। এতে সিএনজি অটোরিক্সাটি দুমড়ে মুচড়ে গিয়ে এক যাত্রী নিহত ও এক যাত্রী গুরুতর আহত হয়েছেন। এ ঘটনায় হালিশহর থানায় একটি মামলা দায়ের হয়। পরে শতাধিক সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে ঘাতক ট্রাকটি শনাক্ত করা হয়। ট্রাকের চালক ইসমাইল ভোলায় আত্মগোপন করে আছে বলে খবর পায়। গতকাল রবিবার ভোলা থেকে চট্টগ্রাম আসার পথে চালক মো. ইসমাইলকে গ্রেপ্তার করা হয়।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট