চট্টগ্রাম রবিবার, ০৫ মে, ২০২৪

সর্বশেষ:

রাজস্থলীতে ইউএনও পরিচয়ে চাঁদা দাবি

রাজস্থলী সংবাদদাতা

২৭ আগস্ট, ২০২২ | ২:১৬ অপরাহ্ণ

রাঙামাটির রাজস্থলী উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শান্তনু কুমার দাশের পরিচয়ে ৭ নম্বর ওয়ার্ডের মেম্বার জয়নুল তালুকদারের কাছ থেকে চাঁদা দাবি করেছে দুর্বৃত্তরা।

জানা গেছে, শনিবার (২৭ আগস্ট) সকাল সাড়ে ৯টায় ০১৯৫৬৪৫৬১৮৬ নম্বর থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তার পরিচয় দিয়ে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধান শিক্ষকের নম্বর সংগ্রহ করে দেওয়ার জন্য অনুরোধ করেন। বিষয়টি তাৎক্ষণিক উপজেলা নির্বাহী কর্মকর্তা শান্তনু কুমার দাশকে জানালে তিনি কারও সাথে লেনদেন না করার জন্য অনুরোধ করেন। পরে তিনি বিষয়টি রাজস্থলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেনকে খতিয়ে দেখার অনুরোধ করেন।

এ বিষয়ে ইউএনও শান্তনু কুমার দাশ পূর্বকোণকে বলেন, দুইদিন ধরে নম্বরটি ক্লোন করা হয়। আমি এ বিষয়ে একটি সামাজিক যোগাযোগ মাধ্যমে বিজ্ঞপ্তি দিয়ে সংশ্লিষ্টদের সতর্ক করেছি এবং কোন প্রতারকের কথায় কাউকে টাকা-পয়সা না দেওয়ার জন্য অনুরোধ করেছি।

বিজ্ঞপ্তিতে বলা হয়- সর্বসাধারণের অবগতির জন্য জানানো যাচ্ছে যে- ইউএনও’র সরকারি মুঠোফোনের নম্বর ক্লোন করে একটি প্রতারক চক্র বিভিন্ন অফিস ও জনপ্রতিনিধির কাছ থেকে টাকা দাবি করছে। এসব প্রতারক চক্রের খপ্পরে পড়ে টাকার লেনদেনসহ অন্য যে কোন তথ্য আদান-প্রদান না করার জন্য সবাইকে অনুরোধ করছি।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট