চট্টগ্রাম রবিবার, ০৫ মে, ২০২৪

সর্বশেষ:

বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

রাউজান সংবাদদাতা

২৯ জুলাই, ২০২২ | ১১:০৫ অপরাহ্ণ

রাউজান থেকে চার বন্ধু মিলে মোটরসাইকেল যোগে বের হয়েছিলেন কক্সবাজারের উদ্দেশ্যে। কিন্তু পথেই থেমে গেল তাদের যাত্রা। মোটরসাইকেল আরোহী শাহেদ আলম সাজ্জাদকে (২২) প্রাণ দিতে হল সড়কে। শুক্রবার ( ২৯ জুলাই) সকাল সাড়ে ৯টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহসড়কের চকরিয়া মালুমঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে আহত হয়েছেন মোটরসাইকেলে থাকা মো. মিশকাত (২৫) নামের অপর আরেকজন।

নিহত শাহেদ উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মুকারদিঘী পাড়া গ্রামের মো. ইয়াসিন ফারুকের ছেলে। সে স্থানীয় নোয়াপাড়া ডিগ্রী কলেজের অনার্স ১ম বর্ষের ছাত্র। পড়ালেখার পাশাপাশি সে একটি ওষুধ কোম্পানিতে এস.আর হিসেবে কর্মরত ছিল।

জানা যায়, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া পৌঁছালে পেছন থেকে একটি বাস ধাক্কা দিলে বাইক থেকে ছিটকে পড়ে বিপরীত দিক থেকে আসা অপর একটি বাসের চাকায় পিষ্ট হয় শাহেদ। স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শাহেদের সঙ্গে একই মোটরসাইকেলে থাকা মো. মিশকাত জানান, সকাল ৬টার দিকে আমরা কক্সবাজারের উদ্দেশ্যে রওনা দিয়েছিলাম। চকরিয়া পৌঁছালে আমাদের বাইকের পেছনে একটি বাস ধাক্কা দিলে আমি রাস্তার বাম পাশে ছিটকে পড়ি এবং শাহেদ ডান পাশে ছিটকে পরে বাসের নিচে পড়ে যায়। এরপর আমার আর কিছু মনে নেই। শাহেদের সঙ্গে যাওয়া অপর মোটরসাইকেলে থাকা মো. আরমান ও সোহরাব আলী জানান, আমরা ঘটনাস্থল থেকে ১০-১২ কিলোমিটার দূরে এগিয়ে ছিলাম। ওদের দেখতে না পেয়ে ফোনে একাধিকবার যোগাযোগ করার চে্টো করেও ব্যর্থ হই। পেছন দিকে ফিরে এসে শুনি ওরা দুর্ঘটনার শিকার হয়েছে। পরে হাসপাতালে গেলে তাকে মৃত অবস্থায় দেখতে পাই। 

 

পূর্বকোণ/জাহেদ/রাজীব/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট