চট্টগ্রাম শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

বুধবার থেকে ছয়দিন চট্টগ্রামের যেসব স্থানে বিদ্যুৎ থাকবে না

অনলাইন ডেস্ক

৭ জুন, ২০২২ | ৯:১১ অপরাহ্ণ

বুধবার থেকে পরবর্তী ছয়দিন চট্টগ্রামের বিভিন্ন স্থানে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। বিদ্যুৎ উন্নয়ন, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য আগামী ছয়দিন অর্থাৎ ৮, ৯, ১০ ,১১, ১২ ও ১৩ জুন নিম্নোক্ত স্থান ও সময়ে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে বলে মঙ্গলবার এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। বিজ্ঞপ্তিতে জানানো হয়, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য চট্টগ্রামের রামপুরের আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বিদ্যুৎ সরবরাহ বন্ধের সময় ও স্থান:
৮ জুন ২০২২ (বুধবার)
সকাল ৭টা থেকে বিকেল ৩টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-রামপুর এর আওতাধীন রামপুর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ১১ কেভির ১০ নং ফিডার এর আওতায় বি ব্লক ০২ নং রোড ১৩ নং লেন।

সকাল ৭টা থেকে দুপুর ২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-রামপুর এর আওতাধীন রামপুর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ফিডার নং-০৩ এর আওতায় সবুজবাগ আংশিক, শ্যামলী আ/এ, শাপলা আ/এ, গ্রীনভিউ আংশিক, আব্দু পাড়া, খোরশেদবাগ, হালিশহর এ।

সকাল ৮টা থেকে দুপুর ২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-রামপুর এর আওতাধীন রামপুর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ফিডার নং-এইচ-০৪ এর আওতায় আবু বক্কর মসজিদ, শোনা শাহ মাজার, ঈদগাহ বরফকল, ঈদগাহ বরফকল কবরস্থান, ঈদগাহ বড় পুকুর পাড় ল্যাবার্টি স্কুল, হাসান শাহ মাজার এর আশপাশ এলাকা।

৯ জুন ২০২২ (বৃহস্পতিবার)
সকাল ৮টা থেকে দুপুর ২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-রামপুর এর আওতাধীন রামপুর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ফিডার নং-এইচ-০৪ এর আওতায় আবু বক্কর মসজিদ, শোনা শাহ্ মাজার, ঈদগাহ বরফকল, ঈদগাহ বরফকল কবরস্থান, ঈদগাহ বড় পুকুর পাড় ল্যাবার্টি স্কুল, হাসান শাহ মাজার, খাজা হোটেল মোড়, কেতুরা মসজিদ এর আশপাশ এলাকা।

সকাল ৭টা থেকে বিকেল ৩টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-রামপুর এর আওতাধীন রামপুর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ১১ কেভির ০৪ নং ফিডার এর আওতায় তাসপিয়া রোডে, মসজিদের পাশের গলি এর আশপাশ এলাকা।

সকাল ৭টা থেকে দুপুর ২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-রামপুর এর আওতাধীন রামপুর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ফিডার নং-এইচ-০২ এর আওতায় মইন্যাপাড়া, বন্দর পুনর্বাসন আ/এ, নতুন পাড়া, নাথ পাড়া, আব্বাস পাড়া (আংশিক),সুন্দরী পাড়া, পূর্ব সুন্দরী পাড়া, সিএসডি গোডাউন, মহিলা পলিটেকনিক, শারীরিক শিক্ষা কলেজ, বড় পোল, জি ব্লক এর আশপাশ এলাকা।

১০ জুন ২০২২ (শুক্রবার)
সকাল ৭টা থেকে বিকেল ৩টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-রামপুর এর আওতাধীন রামপুর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ১১ কেভির ০৬ নং ফিডার এর আওতায় গুলবাগ আবাসিক এলাকা ও আশপাশ এলাকা।

১১ জুন ২০২২ (শনিবার)
সকাল ৭টা থেকে বিকেল ৩টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-রামপুর এর আওতাধীন রামপুর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ১১ কেভির ১০ নং ফিডার এর আওতায় আর্টিলারী ০৩ নং গেট রোড এর আশপাশ এলাকা।

সকাল ৭টা থেকে বিকেল ৩টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-রামপুর এর আওতাধীন রামপুর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ১১ কেভির ৫/১০ নং ফিডার এর আওতায় শিশু পল্লীর পশ্চিম পাশ এবং এল ব্লক ০৮ ও ০৯ নং লেইন এর আশপাশ এলাকা।

সকাল ৭টা থেকে দুপুর ২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-রামপুর এর আওতাধীন রামপুর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ফিডার নং-০৩ এর আওতায় সবুজবাগ আংশিক, শ্যামলী আ/এ, গ্রীনভিউ আংশিক, আব্দুপাড়া, খোরশেদবাগ, হালিশহর এ।

সকাল ৮টা থেকে দুপুর ২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ রামপুর এর আওতাধীন রামপুর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ফিডার নং-এইচ-০৪ এর আওতায় আবু বক্কর মসজিদ, শোনা শাহ মাজার, ঈদগাহ বরফকল, ঈদগাহ বরফকল কবরস্থান, ঈদগাহ বড় পুকুর পাড় ল্যাবার্টি স্কুল, হাসান শাহ মাজার, খাজা হোটেল মোড়, কেতুরা মসজিদ, ইয়াকুব আলী স্কুল ও ফকির গলির (আংশিক) এর আশপাশ এলাকা।

১২ জুন ২০২২ (রবিবার)
সকাল ৮টা থেকে দুপুর ২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-রামপুর এর আওতাধীন রামপুর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ফিডার নং-এইচ-০৪ এর আওতায় আবু বক্কর মসজিদ, শোনা শাহ মাজার, ঈদগাহ বরফকল, ঈদগাহ। বরফকল কবরস্থান, ঈদগাহ বড় পুকুর পাড় ল্যাবার্টি স্কুল, হাসান শাহ মাজার, খাজা হোটেল মোড়, কেতুরা মসজিদ, ধোপা পাড়া, ধোপা পুকুর, ডেন্টাল কলেজ রোড এর আশপাশ এলাকা।

১৩ জুন ২০২২ (সোমবার)
সকাল ৮টা থেকে দুপুর ২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-রামপুর এর আওতাধীন রামপুর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ফিডার নং-এইচ-০৪ এর আওতায় আবু বক্কর মসজিদ, শোনা শাহ্ মাজার, ঈদগাহ বরফকল, ঈদগাহ বরফকল কবরস্থান, ঈদগাহ বড় পুকুর পাড় ল্যাবার্টি স্কুল, হাসান শাহ মাজার, খাজা হোটেল মোড়, কেতুরা মসজিদ, ধোপা পাড়া, ধোপা পুকুর, ডেন্টাল কলেজ রোড এর আশপাশ এলাকা।

সকাল ৭টা থেকে দুপুর ২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-রামপুর এর আওতাধীন রামপুর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ফিডার নং-০৩ এর আওতায় সবুজবাগ আংশিক, শ্যামলী আ/এ, গ্রীনভিউ আংশিক, আব্দুপাড়া, খোরশেদবাগ, হালিশহর এ।

কাজ সম্পাদন সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ সরবরাহ চালু হতে পারে বলে জানিয়েছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করেছেন তারা।

 

পূর্বকোণ/সাফা/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট