চট্টগ্রাম রবিবার, ১২ মে, ২০২৪

চেতনানাশক মিশিয়ে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ, ‘পানিবাবা ‘ আটক

হাটহাজারী সংবাদদাতা

২৬ জানুয়ারি, ২০২২ | ৯:৫০ অপরাহ্ণ

হাটহাজারীতে প্রবাসীর স্ত্রীকে পানির সাথে চেতনানাশক ওষুধ মিশিয়ে ধর্ষণের অভিযোগে সোমবার পানিবাবা নামে পরিচিত এক ভুয়া কবিরাজকে আটক করেছে র‌্যাব। শিকারপুর ইউনিয়নের বাতুয়া এলাকা থেকে তাকে আটক করা হয়। থানায় মামলা দায়ের ও মঙ্গলবার অভিযুক্তকে আদালতে প্রেরণ করা হয়।

র‌্যাব ও মদুনাঘাট পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ সূত্র জানায়, গত ছয় বছর ধরে প্রবাসে থাকা এক ব্যাক্তির স্ত্রী গত এক বছর যাবৎ একমাত্র কন্যাসন্তানের পড়ালেখার সুবিধার্থে চট্টগ্রামের চান্দগাঁও থানা এলাকার একটি ভাড়া বাসায় থাকেন। ওই বাসায় আসর পর থেকে স্ত্রীর সঙ্গে তার স্বামী যোগাযোগ বন্ধ করে দেন। এতে চিন্তায় পড়ে যান স্ত্রী।

প্রতিবেশীদের পরামর্শে গৃহবধূ যোগাযোগ করেন হাটহাজারী বাতুয়া এলাকার মৃত সুলতান আহমদের ছেলে কবিরাজ মোহাম্মদ আলীর (৬২) সাথে। এরপর কবিরাজ গৃহবধূর বাসায় গিয়ে তাবিজ ও পানি পড়া দেন। এতে কাজ না হলে গৃহবধূকে কবিরাজের বাড়িতে যেতে বলেন। এভাবে কবিরাজ দুইদফা তাবিজ ও পানি পড়া বাবদ গৃহবধূর কাছ থেকে পাঁচ হাজার টাকা করে নেন।

তাবিজ ও পানি পড়ায় কোনো কাজ না হওয়ায় ভুক্তভোগী গৃহবধূ গত ২২ জানুয়ারি পুনরায় কবিরাজের বাড়িতে যান। এবার কবিরাজ মোহাম্মদ আলী গৃহবধূকে শারীরিক সম্পর্কের প্রস্তাব দেন। গৃহবধূ কবিরাজের প্রস্তাবে রাজি না হওয়ায় এরপর কবিরাজ গৃহবধূকে কৌশলে এক গ্লাস পানির সাথে চেতনানাশক ওষুধ মিশিয়ে পানিপড়া বলে খেতে বলেন। গৃহবধূ পানি খাওয়ার পর অচেতন হয়ে পড়েলে কবিরাজ অচেতন অবস্থায় গৃহবধূকে ধর্ষণ করেন। গৃহবধূর জ্ঞান ফিরে আসার পর বিষয়টি টের পান। এরপর কান্নাকাটি করলে গৃহবধূকে একটি রিকশায় তুলে দিয়ে বাসায় পাঠিয়ে দেন কবিরাজ।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. ইরুল আবছার জানান, র‌্যাবের টহলগাড়ি দেখে তাদের বিষয়টি জানান ভুক্তভোগী গৃহবধূ। ভুক্তভোগীর তথ্যের ভিত্তিতে র‌্যাব অভিযান পরিচালনা করে কবিরাজ মোহাম্মদ আলীকে আটক করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি ভুয়া কবিরাজ বলে জানান। তিনি দীর্ঘদিন থেকে বিভিন্ন কৌশলে প্রতারণা করে তাবিজ, পানি পড়াসহ অসহায় নারীদের কাছ থেকে টাকা হাতি নেওয়ার পাশাপাশি ধর্ষণ করে আসছিলেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্ত কবিরাজ আলী গৃহবধূকে ধর্ষণের বিষয়টি স্বীকার করেছেন।

হাটহাজারী মদুনাঘাট পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক মোহাম্মদ সরোয়ার্দী পূর্বকোণকে জানান, কবিরাজ মোহাম্মদ আলীকে র‌্যাব আটকের পর সোমবার রাতে মদুনাঘাট পুলিশ তদন্ত কেন্দ্রে হস্তান্তর করেছে। তার নামে পুলিশ তদন্ত কেন্দ্রের এস আই মজিবুর রহমান বাদী হয়ে একটি মামলা দায়ের করে। মঙ্গলবার মোহাম্মদ আলীকে আদালতে প্রেরণ করা হয়। বিকটিমকে পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে বলে তিনি জানান।

পূর্বকোণ/সাফা

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট