চট্টগ্রাম শনিবার, ০৪ মে, ২০২৪

আনোয়ারায় ভোট চেয়ে বিদ্রোহী প্রার্থীকে বুকে জড়িয়ে নিলেন নৌকার প্রার্থী

আনোয়ারা সংবাদদাতা

২৯ ডিসেম্বর, ২০২১ | ৪:৪১ অপরাহ্ণ

চট্টগ্রামের আনোয়ারায় বিদ্রোহী প্রার্থীকে বুকে জড়িয়ে ধরে ভোট চাইলেন নৌকার প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান জানে আলম। বুধবার (২৯ ডিসেম্বর) সকালে রায়পুর ইউনিয়নের ফকিরহাট এলাকায় নির্বাচনী প্রচারণা চালাতে গিয়ে বিদ্রোহী প্রার্থী আমিন শরীফের কাছে ভোট চান তিনি। দুই প্রার্থীর কিছু ছবি মুহূর্তেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে।

জানা গেছে, নৌকার প্রার্থী জানে আলম উপজেলা আওয়ামী লীগের কৃষিবিষয়ক সম্পাদক। এছাড়া বিদ্রোহী প্রার্থী আমিন শরীফ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছিলেন। সম্প্রতি শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে তাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। 

জানতে চাইলে নৌকা প্রার্থী জানে আলম বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ও আমাদের অভিভাবক ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরীর নির্দেশনা অনুযায়ী নৌকা প্রতীককে বিজয়ী করতে প্রচারণা চালিয়ে যাচ্ছি। আজ (বুধবার) সকালে নৌকার প্রচারণা চালাতে যায় ৯ নম্বর পূর্বগহিরা ফকিরহাট ওয়ার্ডে। সেখানে বিদ্রোহী প্রার্থী আমিন শরীফের সাথে দেখা হলে তার কাছেও নৌকার জন্য ভোট চাই আমি। ইনশাল্লাহ নৌকার বিজয় হবে।

জানতে চাইলে বিদ্রোহী প্রার্থী আমিন শরীফ বলেন, সকালে আমি জলদস্যুদের হামলায় আহত জেলেদের দেখতে ফকিরহাট এলাকায় গেলে আমার প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান প্রার্থী জানে আলমের সাথে দেখা হয়। সম্পর্কে আমরা চাচা-ভাতিজা। তাই একজন আরেকজনকে জড়িয়ে ধরলাম। এ সময় পরস্পর কুশলাদী বিনিময় করি।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট