চট্টগ্রাম রবিবার, ১২ মে, ২০২৪

সর্বশেষ:

শুক্রবার চট্টগ্রামের যেসব এলাকায় বিদ্যুৎ থাকবে না

অনলাইন ডেস্ক

২৩ ডিসেম্বর, ২০২১ | ৮:৩৮ অপরাহ্ণ

শুক্রবার (২৪ ডিসেম্বর) নির্দিষ্ট সময় পর্যন্ত চট্টগ্রাম পাথরঘাটা, কালুরঘাট, মাদারবাড়ি, খুলশী, স্টেডিয়াম, আগ্রাবাদ, ষোলশহর, হালিশহর, পটিয়ার বিভিন্ন স্থানে বিদ্যুৎ উন্নয়ন, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য বন্ধ থাকবে বিদ্যুৎ সরবরাহ।

বৃহস্পতিবার এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ড।
বিজ্ঞপ্তিতে জানানো হয়, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য চট্টগ্রাম পাথরঘাটা, কালুরঘাট, মাদারবাড়ি, খুলশী, স্টেডিয়াম, আগ্রাবাদ, ষোলশহর, হালিশহর, পটিয়ার আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বিদ্যুৎ সরবরাহ বন্ধের সময় ও স্থান:
২৪ ডিসেম্বর ২০২১ (শুক্রবার)
সকাল ৬টা থেকে দুপুর ১২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-পাথরঘাটা এর আওতাধীন ৩৩ কেভি বাকলিয়া-পাথরঘাটা সার্কিট-১ ও ২, পাওয়ার ট্রান্সফরমার টি.আর-০১ এবং পাথরঘাটা ৩৩/১১ কেভি উপকেন্দ্রের সকল ১১ কেভি ফিডার পাথরঘাটা ৩৩/১১ কেভি উপকেন্দ্রের আওতাধীন সকল এলাকা: নিউমার্কেট, আলকরণ, কোতোয়ালী, জেল রোড, বান্ডেল রোড, চট্টগ্রাম জেলা কেন্দ্রীয় কারাগার, সতীশ বাবু লেন, মিরিন্ডা লেইন, আছাদগঞ্জ, খাতুনগঞ্জ, চাক্তাই, ভেড়া মার্কেট, রাজাখালী রোড, নূতন ফিসারী ঘাট, ফিরিঙ্গীবাজার, সিরাজদৌলা রোড, লালদিঘী, চকবাজার আংশিক, টেরীবাজার, হাজারীলেন, জহুর মার্কেট, কোর্টবিল্ডিং, রহমতগঞ্জ, মতিনাবাদ আ/এলাকা, আশরাফ আলী রোড, চামড়ার গুদাম, শুটকি পট্টি, ইকবাল রোড, বাণ্ডেল রোড, বংশাল রোড, ফিসারীঘাট, বাংলাদেশ ব্যাংক, সিএমপি, কোতয়ালী থানা, জিপিও, ডিসি অফিস, কোর্ট বিল্ডিং এলাকা, এয়াকুব নগর, অভয়মিত্র ঘাট, কবি নজরুল ইসলাম সড়ক, ব্রীজঘাট, বলুয়ারদিঘীর পাড়, কোরবাণীগঞ্জ, কাজেম আলী রোড, ঘাটফরহাদবেগ, বক্সিরহাট, জেনারেল হাসপাতাল, রেডক্রিসেন্ট হাসপাতাল, বিবিবি-পাথরঘাটা উপকেন্দ্রের আওতাধীন সকল এলাকা।

সকাল ৬টা থেকে সকাল ৯টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-কালুরঘাট এর আওতাধীন মোহরা-কালুরঘাট ৩৩ কেভি, এরামিট ৩৩ কেভি লাইন এবং ১১ কেভি কালুরঘাট-০২, ১০, ১১, ১২, ১৪ ও ১৬ নং ফিডার এর আওতায় হামিদচর, সিএন্ডবি, এফআইডিসি রোড, আটগাছতলা, বিসিক, আরামিট গ্রুপ, বার্জার পেইন্টস (বিডি), পেপসি কোম্পানি, রিয়াজ উদ্দিন উকিল রোড, বালুর টাল, শাপলা ক্লাব, চররাঙ্গামাটিয়া, বড়ুয়া পাড়া, জ্বীনের বাড়ি, বরিশাল বাজার, ওসমানিয়া গ্লাস ফ্যাক্টরী, মৌলভী পুকুরপাড়, জিকে ষ্টীল, নুরুল হক কন্ট্রাক্টর বাড়ি, চান্দের বাড়ি, সানোয়ারা আ/এ, পাঠানিয়াগোদা, খ্রিষ্টানপাড়া, নুরুজ্জামান নাজির বাড়ি, গোলাম আলী নাজির বাড়ি, বিএসসি বাড়ি, শহীদ পাড়া, বাস টার্মিনাল, আরাকান রোড, নাথপাড়া, রোজ গার্ডেন, কেরানী বাড়ি, জালাল খান বাড়ি, খতীব বাড়ি, বহদ্দারহাট মদিনা হোটেল সংলগ্ন এলাকা, রূপালী আ/এ, বহদ্দারহাট বাস টার্মিনাল, এজাজ হাউজিং, চট্টগ্রাম ওয়াসার এক্সপ্রেস, ফিডার (কালুরঘাট-১৬) এর আওতাধীন পাম্প সমূহ ও আশপাশ এলাকা সমূহ।

সকাল ৬টা থেকে দুপুর ১২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-মাদারবাড়ী এর আওতাধীন ১১ কেভি ফিডার কে-০২ এবং কে-০৪ এর আওতায় কালী বাড়ির মোড়, সদর রোড। (সম্পূর্ণ), স্ট্যান্ড রোড, মাঝিরঘাট রোড (আংশিক), ইসলামিয়া কলেজ, সাহেব পাড়া, উত্তর নালাপাড়া (আংশিক), দক্ষিণ নালাপাড়া (আংশিক), নছু মালুম লেইন, মহব্বত গলি এবং উত্তর নালাপাড়া (আংশিক), দক্ষিণ নালাপাড়া (আংশিক), মাদারবাড়ী রেল গেইট, কামাল গেইট, মালুম মসজিদ, দারোগা হাট রোড, ধনী সওদাগর লেইন, নুরুল হক মাস্টার লেইন, আক্তার সাহপা লেইন, মাঝিরঘাট রোড, কমান্ডর গলি, স্ট্যান্ড রোড (আংশিক), পূর্ব মাদারবাড়ী।

সকাল ৭টা থেকে দুপুর ১২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ খুলশী এর আওতাধীন ৩৩ কেভি খুলশী-জালালাবাদ সার্কিট-২ এবং ১১ কেভি জালালাবাদ-১৭, ১৮নং ফিডার এবং মুরাদপুর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ১১ কেভি মুরাদপুর-০৫ নং ফিডার আল ফালাহ গলি, তুলাতলী রোড, বেবী সুপার মার্কেট, কর্ণফুলী মার্কেট, আল-ফালাহগলি, তুলাতলী রোড, বেবী সুপার মার্কেট, কর্ণফুলী মার্কেট, আল-ফালাহ গলি, আপন নিবাস, সিএন্ডবি কলোনি , সিডিএ এভিনিউ, পুলিশ লাইন, জিইসি মোড় (আংশিক), ওয়াসা মোড়, লালখান বাজার, হাইলেভেল রোড, চানমারী রোড, বাঘঘোনা, পোড়া কলোনি একে খান বাংলো, সিআইডি পুলিশ ভবন তৎসংলগ্ন এলাকা সমূহে এবং ও.আর, নিজাম রোড আবাসিক এলাকা রোড নং-১, ২, ৩, ৪, ৫, ৬, ৭, ৮, ৯, ১০ কর্ণফুলী গ্যাস কোম্পানি, চিটাগাং শপিং কমপ্লেক্স, সানমার ওসান সিটি, ওয়েল পার্ক, মেরিডিয়ান হোটেল, কামাল স্টোর, জিইসির মোড় (আংশিক), মসজিদ গলি, পূর্বকোণ অফিস, সিডিএ এভিনিউ এবং তৎসংলগ্ন এলাকা সমূহ।

সকাল ৬টা থেকে সকাল ১১:৩০টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-স্টেডিয়াম এর আওতাধীন ৩৩/১১ কেভি স্টেডিয়াম উপকেন্দ্রের ১১ কেভি ফিডার নং এইচ-২০ (আংশিক) এর আওতায় চট্টেশ্বরী রোড, বেভারলী হিল আ/এ এবং তৎসংলগ্ন এলাকা সমূহ।

সকাল ৭টা থেকে সকাল ১১টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-স্টেডিয়াম এর আওতাধীন ৩৩/১১ কেভি রহমতগঞ্জ উপকেন্দ্রের ১১ কেভি ফিডার নং এইচ-১৩ এর আওতায় মোমিন রোড, রহমতগঞ্জ, লাভ লেইন, ডিসি হিল, বৌদ্ধ মন্দির, চেরাগী পাহাড়, নন্দন কানন, বিটিভি তদসংলগ্ন এলাকা সমূহ।

সকাল ৭টা থেকে দুপুর ১২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-আগ্রাবাদ এর আওতাধীন ১১ কেভি ফিডার নং-এইচ-০২, এইচ-১৩, এইচ-১৫ এবং এইচ-১৬ এর আওতায় ড্রাগ ল্যাবরেটরী, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল, গোসাইলডাঙ্গা, আজিজ মিয়ার গোডাউন এলাকা, সড়ক ভবন, বি.এস.টি.আই. সিজিও বিল্ডিং-০১, ০২, আগ্রাবাদ বা/এ, আগ্রাবাদ জামে মসজিদ, আগ্রাবাদ যাদুঘর, পুলিশ বিট, মোঘলটুলী বাইলেইন, প্রফেসর লেইন, আগ্রাবাদ হোটেল, বিটিসিএল, বাংলাদেশ বেতার, বিদ্যুৎ ভবন, আর্মি এম্বারকেশন, সেলিম সিএনজি, বাংলাবাজার এলাকা, বারিক বিল্ডিং, রশিদ বিল্ডিং ০১, ০২ গল্লি, বেপারী পাড়া এলাকা, ছোট পোল, বড় পোল এলাকা, মনসুর মার্কেট, আগ্রাবাদ এক্সেস রোড, পুলিশ লাইনস, শান্তিবাগ, গুলবাগ ও আশপাশ এলাকা।

সকাল ৭টা থেকে দুপুর ১২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-ষোলশহর এর আওতাধীন ৩৩ কেভি রতনপুর স্টীল, ১১ কেভি ফিডার অক্সি-০১ এবং ষোল-০৫ এর আওতায় রতনপুর স্টীল, চা বোর্ড, শেরশাহ, বায়েজিদ বোস্তামী, আরেফিন নগর, ছিন্নমূল ও আশপাশ এলাকা।

সকাল ৮টা থেকে বিকেল ৪টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-হালিশহর এর আওতাধীন হালিশহর ১৩২/৩৩ কেভি গ্রীড উপকেন্দ্রের অধীন ৩৩ কেভি হালিশহর টু বারাকা পতেঙ্গা পাওয়ার লিঃ লাইন।

সকাল ৮টা থেকে দুপুর ৪টা: বিতরণ বিভাগ-পটিয়া এর আওতাধীন সাতকানিয়া ৩৩/১১ কেভি উপকেন্দ্রের আওতায় কেরানী হাট ফিডার। বি. দ্র. দোহাজারী-সাতকানিয়া ৩৩ কেভি লাইন পুনর্বাসন ও ১১/০.৪ কেভি লাইন নির্মাণ কাজ।

কাজ সম্পাদন সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ সরবরাহ চালু হতে পারে বলে জানিয়েছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করেছেন তারা।

পূর্বকোণ/সাফা

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট