চট্টগ্রাম শুক্রবার, ১০ মে, ২০২৪

সর্বশেষ:

বৃহস্পতি ও শুক্রবার চট্টগ্রামের যেসব স্থানে বিদ্যুৎ থাকবে না

অনলাইন ডেস্ক

২২ ডিসেম্বর, ২০২১ | ৮:৩৮ অপরাহ্ণ

বৃহস্পতি ও শুক্রবার (২৩ ও ২৪ ডিসেম্বর) নির্দিষ্ট সময় পর্যন্ত চট্টগ্রাম স্টেডিয়াম ও কালুরঘাটের বিভিন্ন স্থানে বিদ্যুৎ উন্নয়ন, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য বন্ধ থাকবে বিদ্যুৎ সরবরাহ।

বুধবার এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ড।
বিজ্ঞপ্তিতে জানানো হয়, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য চট্টগ্রাম স্টেডিয়াম ও কালুরঘাটের আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বিদ্যুৎ সরবরাহ বন্ধের সময় ও স্থান:
২৩ ডিসেম্বর ২০২১ (বৃহস্পতিবার)
সকাল ৭টা থেকে বিকেল ৩টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-স্টেডিয়াম এর আওতাধীন ৩৩ কেভি খুলশী-স্টেডিয়াম সার্কিট-২ এর আওতায় এইচ-০১ এর আওতাধীন বাংলাদেশ রেলওয়ে, সিআরবি কলোনি, চৈতন্য গলি, বানিয়াটিলা, বিআরটিসি, স্টেশন রোড ও আশপাশের এলাকাসমূহ। এইচ-০৪ এর আওতাধীন জুবলী রোড, এনায়েত বাজার, বাটালী রোড, গোয়ালপাড়া, হাজারী গলি (আংশিক), পুরাতন গীর্জা, কেসিদে রোড, মুসলিম হল, শহীদ মিনারের সামনের এলাকা, তিন পোলের মাথা (আংশিক), টি এন্ড টি ও আশপাশের এলাকা (আংশিক), গোলাপ সিং লেইন, রাইফেল ক্লাব। এইচ-০৫ ও এইচ-০৬ এর আওতাধীন ওয়াসা, দামপাড়া, এমএমআলী রোড, ওআরনিজাম রোড, সেন্ট্রাল প্লাজা, গোল পাহাড় মোড়, পেনিনসুলা, জিইসি সেন্ট্রাল প্লাজা, প্রবর্তক মোড় (সমস্থ প্রি-পেইড এলাকা), আমীরবাগ আ/এ, পাঁচলাইশ আ/এ, বাদশাহ মিয়া রোড ।

এইচ-১৪ এর আওতাধীন এস এস খালেদ রোড, আসকারদীঘি, কাজীর দেউড়ি, নূর মোহাম্মদ রোড, সার্সন রোড, হেমসেন লেন, ও এস আলম টাওয়ার সহ তৎসলগ্ন এলাকা সমূহ। এইচ-১৫ এর আওতাধীন ব্যাটারী গলি, দামপাড়া (আংশিক), চট্টেশ্বরী রোড, মেহেদীবাগ, চকবাজার (আংশিক), জয়নগর (আংশিক), লালচাঁদ রোড (আংশিক), ও চট্টেশ্বরীস্থ বিভাগীয় কমিশনার কার্যালয় সহ আশপাশ এলাকাসমূহ। এইচ-২০ এর আওতাধীন চট্টেশ্বরী রোড, চকবাজার (আংশিক), জয়নগর (আংশিক) ও লালচাঁদ রোড (আংশিক) সহ আশপাশ এলাকাসমূহ। বি.দ্র. উক্ত শাট ডাউন গ্রহণের কারণে কোনো প্রকার বিদ্যুৎ বিভ্রাট হবে না।

২৪ ডিসেম্বর ২০২১ (শুক্রবার)
সকাল ৬টা থেকে সকাল ৯টা: বিক্রয় ও বিতরণ বিভাগ কালুরঘাট এর আওতাধীন মোহরা-কালুরঘাট ৩৩ কেভি, এরামিট ৩৩ কেভি লাইন এবং ১১ কেভি ফিডার কালুরঘাট-২,১০,১১,১২,১৪ ও ১৬ এর আওতায় হামিদচর, সিএন্ডবি, এফআইডিসি রোড, আটগাছ তলা, বিসিক, এরামিট গ্রুপ, বার্জার পেইন্টস, রিয়াজ উদ্দিন উকিল রোড, বালুরটাল, শাপলা ক্লাব, চর রাঙ্গামাটিয়া, বড়ুয়া পাড়া, জিনের বাড়ি, বরিশাল বাজার, ওসমানিয়া গ্লাস ফ্যাক্টরি, মৌলভি পুকুর পাড়, জিকে স্টীল, নুরুল হক কন্ট্রাকটর বাড়ি চাঁদের বাড়ি, সানওয়ারা আ/এ, পাঠানিয়া গোদা, খ্রিস্টান পাড়া, নুরুজ্জামান নাজির বাড়ি, গোলাম আলী নাজির বাড়ি, বিএসসি বাড়ি, শহীদপাড়া, বাস টার্মিনাল, আরাকান রোড, নাথপাড়া, রোজ গার্ডেন, কেরানী বাড়ি, জালালখান বাড়ি, খতিব বাড়ি, বহদ্দারহাট মদিনা হোটেল সংলগ্ন এলাকা, রূপালী আ/এ, বহদ্দারহাট বাস টার্মিনাল, এজাজ হাউজিং, চট্টগ্রাম ওয়াসার এক্সপ্রেস ফিডার (কালুরঘাট-১৬) এর আওতাধীন পাম্পসমূহ ও আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

 

পূর্বকোণ/সাফা/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট