চট্টগ্রাম রবিবার, ২৪ অক্টোবর, ২০২১

২ আগস্ট, ২০২১ | ১২:৫৬ অপরাহ্ণ

মাটিরাঙ্গা সংবাদদাতা

মাটিরাঙ্গায় ১০ লাখ টাকার অবৈধ ওষুধ ও প্রসাধনী জব্দ, আটক ১

মাটিরাঙ্গায় সরকারি ট্যাক্স ফাঁকি দিয়ে অবৈধ পথে নিয়ে আসা বিভিন্ন ধরনের ভারতীয় ওষুধ ও প্রসাধনী সামগ্রী জব্দ করেছে সেনাবাহিনী। এসময় ভারতীয় ওষুধ ও প্রসাধনী সামগ্রী পাচারের সাথে জড়িত থাকার অভিযোগে বীর মোহন ত্রিপুরা (৫৯) নামের একজনকে আটক করেছে নিরাপত্তা বাহিনী।

রবিবার (১ আগস্ট) রাত সাড়ে ৯টার দিকে মাটিরাঙ্গা জোনের আওতাধীন গুইমারা উপজেলা ২ নম্বর রাবার বাগান এলাকার বীর মোহন ত্রিপুরার বাড়িতে অভিযান চালিয়ে এসব অবৈধ ভারতীয় ঔষধ ও প্রসাধনী উদ্ধার করা হয়। যার আনুমানিক বাজারমুল্য ১০ লাখ টাকা বলে জানা গেছে।

জানা যায়, অবৈধ পথে আনা ভারতীয় ঔষধ ও প্রসাধনী পাচারের প্রস্তুতি নেয়া হচ্ছে এমন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ১৫ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি মাটিরাঙ্গা জোনের জোনাল স্টাফ অফিসার মেজর ইউসুফ মোহাম্মদ আবদুল্লাহর নেতৃত্বে মাটিরাঙ্গা জোনের আওতাধীন গুইমারা উপজেলা ২ নম্বর রাবার বাগান এলাকার বীর মোহন ত্রিপুরার বাড়িতে অভিযান চালায় নিরাপত্তা বাহিনী। এসময় তার ঘর থেকে বস্তাভর্তি অবৈধ ভারতীয় ওষুধ ও প্রসাধনী জব্দ করা হয়। এসময় ভারতীয় ওষুধ ও প্রসাধনী সামগ্রী পাচারের সাথে জড়িত থাকার অভিযোগে বীর মোহন ত্রিপুরাকে আটক করে নিরাপত্তা বাহিনী।

পরে উদ্ধারকৃত ভারতীয় ওষুধ ও প্রসাধনী সামগ্রীসহ আটককৃত বীর মোহন ত্রিপুরাকে গুইমারা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

পূর্বকোণ/পিআর/এসি

শেয়ার করুন
The Post Viewed By: 290 People

সম্পর্কিত পোস্ট