চট্টগ্রাম শনিবার, ০৪ মে, ২০২৪

চট্টগ্রামে মাটি ফেটে ১৫ ঘণ্টা ধরে বের হচ্ছে গ্যাস

 নিজস্ব প্রতিবেদক

৯ জুন, ২০২১ | ২:৩৯ অপরাহ্ণ

চট্টগ্রামের চান্দগাঁওয়ের মোহরা এলাকায় একটি ঘরের মাটি ফেটে তীব্র বেগে গ্যাস বের হচ্ছে। ১৫ ঘণ্টা পেরিয়ে গেলেও এখনো কোন ধরনের সহায়তা পাননি ওই বাড়ির মালিক। এমনকি জাতীয় জরুরি সেবার ৯৯৯ নম্বরে ফোন করেও মেলেনি কোনো প্রতিকার।

মঙ্গলবার (৮ জুন) রাত ১১টার দিকে মোহরা ৫ নম্বর ওয়ার্ডের উত্তর মোহরা কালন সওদাগর বাড়ির তসলিম উদ্দিনের বাড়িতে এই ঘটনা ঘটে। তবে খবর পেয়ে আজ বুধবার (৯ জুন) সকাল সাড়ে ১১টায় কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানির একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এ বিষয়ে বাড়ির মালিক মোস্তাক আহমেদ জানান, সম্প্রতি আমরা একটি টিউবওয়েল বসিয়েছি। গতকাল ওয়াশ করতে গেলে হঠাৎ মাটি ফেটে গ্যাস বের হতে থাকে। বুধবার সকালে কর্ণফুলী গ্যাসের একটি টিম ঘটনাস্থলে এসেছেন। তারা জানিয়েছে এটি তাদের কাজ নয়। এটা পেট্রোবাংলার কাজ। আমরা থানাকে অবহিত করেছি। পুলিশ গতকাল রাতে এসেছিল। আজ সকালে একবার এসে ঘুরে গেছে। কিন্তু এখনো পর্যন্ত কোন প্রতিকার পায় নি।

কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন লিমিটেডের উপ-ব্যবস্থাপক মাহমুদুল হাসান বলেন, আমরা বিষয়টি জানার পর সেখানে একটি টিম পাঠিয়েছি। তবে এখানে কোন লাইন থেকে গ্যাস বের হচ্ছে না। এটা আমাদের সাথে রিলেটেড না।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট