চট্টগ্রাম মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪

সর্বশেষ:

মেয়া‌দোত্তীর্ণ পণ্য বিক্রি, চট্টগ্রামে ৮ প্রতিষ্ঠানকে সাড়ে ৬৭ হাজার জরিমানা

নিজস্ব প্রতিবেদক

২২ এপ্রিল, ২০২১ | ১০:২৪ অপরাহ্ণ

মেয়া‌দোত্তীর্ণ পণ্য বিক্রি ও ওজনে কারচুপি করার দায়ে চট্টগ্রাম নগরীতে ৮ প্রতিষ্ঠান‌কে সাড়ে ৬৭ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিদপ্তর।

বৃহস্পতিবার (২২ এ‌প্রিল) সকাল থেকে বিকাল পর্যন্ত মোগলটু‌লি, টিএন্ডটি ক‌লোনি বাজার, সি‌ডিএ আবা‌সিক, দেওয়ানহাট, দামপাড়া ও ২ নম্বর গেট এলাকায় তদার‌কিমূলক অভিযানে এসব প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়।

অভিযান পরিচালনা করেন জাতীয় ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্তর চট্টগ্রাম বিভাগীয় কার্যাল‌য়ের উপ-প‌রিচালক মোহাম্মদ ফ‌য়েজ উল্লাহ ও সহকারী প‌রিচালক (‌মে‌ট্রো) পাপীয়া সুলতানা লীজা।

অভিযানে মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রি করায় ডবলমুরিংয়ের সিডিএ আবাসিক এলাকার জনতা ফার্মেসিকে ১৫ হাজার টাকা, অননু‌মো‌দিত রং, মেয়া‌দোত্তীর্ণ পণ্য বিক্রি করায় মিসফালাহ্ স্টোর‌কে ২০ হাজার টাকা, মেয়া‌দোত্তীর্ণ আটা-ময়দা, চ‌কো‌লেট ড্রিঙ্ক ও লা‌চ্ছি সংরক্ষণ করায় মা-বাবার দোয়া ফ্যামিলি শপ‌কে ২০ হাজার টাকা, মূল্যতালিকা প্রদর্শন না করায় লাকী প্লাজা এলাকার মালু সওদাগরের মাংসের দোকানকে ২ হাজার টাকা, সোহেলের মাংসের দোকানকে ২ হাজার টাকা, মোতা‌লে‌বের মুরগীর দোকান‌কে ২ হাজার টাকা ও ইয়াকু‌বের মুরগীর দোকান‌কে ২ হাজার ৫০০ টাকা, ওজনে কারচুপি করায় জ‌মির সওদাগ‌রের মুরগীর দোকান‌কে ৪ হাজার টাকা জ‌রিমানা করা হয়েছে।

পূর্বকোণ/আরআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট