চট্টগ্রাম শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

নৌকায় ভোট দিয়ে খুনি রাজাকার লালনকারীদের রুখে দিন: রেজাউল

নিজস্ব প্রতিবেদক 

১১ জানুয়ারি, ২০২১ | ১:৫৩ অপরাহ্ণ

চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনকে ঘিরে তৃতীয় দিনের মত গতকাল রবিবার বিকেলে দলীয় প্রচারণায় নগরীর উত্তর কাট্টলী, উত্তর পাহাড়তলী ও সরাইপাড়া ওয়ার্ডে গণসংযোগ শুরু করেন আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরী। গণসংযোগে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, প্রচার সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, কাউন্সিলর পদপ্রার্থী নিছার উদ্দিন আহমেদ মঞ্জু, নুরুল আবছার মিয়া, হাজি সুলতান আহমদ, কাজী আলতাফ, গিয়াস উদ্দিন জুয়েল, ইকবাল চৌধুরী, হাবিবুর রহমান চৌধুরী, সারোয়ার মোর্শেদ, এরশাদ মামুন, কাউন্সিলর পদপ্রার্থী নুরুল আমিন কালু, লায়ন শওকত আলী, লূৎফুর হক খুশী উপস্থিত ছিলেন।  জনসংযোগকালে বিভিন্ন পথসভায় রেজাউল করিম বলেন, জনগণের প্রতি ভালোবাসা থেকে আওয়ামী লীগের জন্ম।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলার মানুষকে ভালোবেসে, জনগণের অধিকারের কথা বলতে গিয়ে যৌবনের অধিকাংশ সময় পাকিস্তানের কারাগারে কাটিয়েছেন। বাংলাকে ভালোবেসে, বাংলার মানুষকে ভালোবেসে হাসি মুখে ফাঁসির মঞ্চে গিয়েছিলেন। বাংলাদেশের মানুষকে স্বাধীনতা মুক্তিপাগল জাতিতে পরিণত করে বঙ্গবন্ধু স্বাধীনতার ডাক দিয়েছিলেন। পাকিস্তানের কারাগার থেকে ১৯৭২ এর আজকের দিনে বঙ্গবন্ধু দেশে প্রত্যাবর্তন করে যুদ্ধবিধ্বস্ত পোড়া মাটি থেকে সোনা ফলানোর কাজে জাতিকে ঐক্যবদ্ধ করেছিলেন।  আগামী চসিক নির্বাচনে স্বতঃস্ফূর্ত ও উৎসবমুখর পরিবেশে নৌকায় ভোট দিয়ে চট্টগ্রাম থেকে বোমাবাজ, দুর্নীতিবাজ, খুনি ও আগুন সন্ত্রাসীদের সমুচিৎ জবাব দিতে ভোটারদের প্রতি উদাত্ত আহ্বান জানান রেজাউল করিম চৌধুরী।

তিনি আরো বলেন, ব্রিটিশ বিরোধী আন্দোলন থেকে শুরু বাংলাদেশের স্বাধীনতা সংগ্রাম ও স্বৈরাচার বিরোধী আন্দোলনে বীর চট্টলার মানুষ সর্বাগ্রে রুখে দাঁড়িয়েছে। বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের উন্নয়নের অগ্রযাত্রাকে ব্যাহত করতে যারা উঠে পড়ে লেগেছে, সেই জঙ্গি, রাজাকার ও বঙ্গবন্ধুর খুনির মদদদাতাদের রুখে দিতে আওয়ামী লীগের প্রতীক, স্বাধীনতা-গণতন্ত্র ও উন্নয়নের প্রতীক নৌকায় ভোট দিয়ে চট্টগ্রামের মানুষ চট্টগ্রামের মেয়র নির্বাচিত করবে। অন্যদিকে, দুপুরে নৌকা প্রতীকে পূর্ণ সমর্থন জানিয়েছে জাতীয় পার্টি চট্টগ্রাম মহানগর, অঙ্গ ও সহযোগী সংগঠনসমূহ। এসব সংগঠনের যৌথ উদ্যাগে আয়োজিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন রেজাউল করিম চৌধুরী।

গতকাল বিকালে ১৫নং বাগমনিরাম ওয়ার্ড আয়োজিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পদাক আ জ ম নাছির উদ্দিন, মহিলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা মহিউদ্দিন, জাতীয় শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির সহসভাপতি শফর আলী, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও কাউন্সিলর পদপ্রার্থী গিয়াস উদ্দিন, সাধারণ সম্পাদক আবুল বশর প্রমুখ।

পূর্বকোণ/এএ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট