চট্টগ্রাম শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

কক্সবাজারে পৃথক অভিযানে ইয়াবাসহ দুই যুবক গ্রেপ্তার

কক্সবাজারে পৃথক অভিযানে ইয়াবাসহ দুই যুবক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

২৭ ডিসেম্বর, ২০২০ | ১১:১৯ অপরাহ্ণ

কক্সবাজারের উখিয়ায়  ইয়াবাসহ দুই যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব। গ্রেপ্তারকৃতরা হল- মো. আমানুল্লাহ (৪০) ও মো. ইসমাইল (২২)। রবিবার (২৭ ডিসেম্বর) উখিয়া ও টেকনাফে পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে মোট ১৪ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

র‌্যাবের সহকারী পরিচালক (মিডিয়া) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, ইয়াবা ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে উল্লেখিত স্থানে অভিযান চালানো হয়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় আমানুল্লাহ নামে ওই যুবককে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে তার কাছে ইয়াবা আছে বলে সে স্বীকার করে। পরে তার দেহ তল্লাশি করে সাথে থাকা পলিথিন ব্যাগ হতে ৯ হাজার ৯৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। আটককৃত আমানুল্লাহর বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য তাকে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

তিনি আরও জানান, পৃথক অপর এক অভিযানে একইদিন বিকাল ৪টায় টেকনাফ শহরের শাপলা চত্ত্বর এলাকায় অভিযান চালিয়ে ইসমাইলকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে চার হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন ধরে টেকনাফের সীমান্তবর্তী এলাকা হতে ইয়াবা সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রি করে আসছিল বলে জানিয়েছে। আটককৃত ইসমাইলের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে।

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট