চট্টগ্রাম রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০

এবার বাংলাদেশ বিমানের দুবাই-আবুধাবি ফ্লাইট বন্ধ

১৯ মার্চ, ২০২০ | ৫:২৪ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

এবার বাংলাদেশ বিমানের দুবাই-আবুধাবি ফ্লাইট বন্ধ

এবার সংযুক্ত আরব আমিরাতের দুবাই ও আবুধাবিগামী সব ফ্লাইট বাতিল করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। আজ ১৯ মার্চ (বৃহস্পতিবার) থেকে ৩১ মার্চ পর্যন্ত বিমানের দুবাই ও আবুধাবিগামী সব ফ্লাইট বন্ধ থাকবে। বিমানের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোকাব্বির হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রসঙ্গত, ডিসেম্বরে চীনের উহান শহরে প্রথম শনাক্ত হওয়া করোনাভাইরাস বিশ্বের ১৭৬টি দেশ ও অঞ্চলে ছড়িয়ে পড়েছে। এতে বিশ্বব্যাপী ৮ হাজার ৯৭৮ জনের মৃত্যু হয়েছে। বিভিন্ন দেশে আক্রান্তের সংখ্যা ২ লাখ ১৯ হাজার ৭৬২। অপরদিকে হাসপাতালে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৮৫ হাজার ৭৫১ জন। করোনায় মধ্যপ্রাচ্যের দেশ সংযুক্ত আরব আমিরাতে এখন পর্যন্ত ১১৩ জন আক্রান্ত হয়েছেন। করোনার বিস্তার ঠেকাতে দেশটি সব ধরনের এন্ট্রি ভিসা বাতিল করেছে।

বৃহস্পতিবার দুপুর থেকে আগামী দু’সপ্তাহ সব ধরনের এন্ট্রি ভিসা বন্ধ থাকবে। ওই ঘোষণাটির পরপরই বিমান এ সিদ্ধান্ত নিলো। এর আগে করোনার বিস্তাররোধে স্থানীয় সরকারের সিদ্ধান্তের কারণে আরও বেশ ক’টি রুটে ফ্লাইট বন্ধ করে দেয় বিমান। সবশেষ ১৭ মার্চ মালয়েশিয়াকে ‘লক-ডাউন’ ঘোষণা করা হলে কুয়ালালামপুর রুটের ফ্লাইটও বাতিল করে দেয় রাষ্ট্রীয় এয়ারলাইন্সটি।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

পূর্বকোণ/এম

শেয়ার করুন
The Post Viewed By: 235 People

সম্পর্কিত পোস্ট