চট্টগ্রাম শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

খাদ্য সংকটে পড়া বাংলাদেশিদের জন্য জেদ্দা কনস্যুলেটের বিশেষ ব্যবস্থা

কামাল পারভেজ অভি, সৌদি প্রতিনিধি

৬ এপ্রিল, ২০২০ | ৫:৫২ অপরাহ্ণ

প্রাণঘাতী করোনাভাইরাসের প্রাদুর্ভাবের প্রেক্ষিতে সৌদি আরবের অর্থনৈতিক কর্মকান্ড অনেকাংশে স্থবির হয়ে গেছে। এমতাবস্থায় দেশটির জেদ্দা ও পশ্চিমাঞ্চলে যে সকল প্রবাসী বাংলাদেশি চরম খাদ্য সংকটে পড়েছেন তাদেরকে জেদ্দা বাংলাদেশ কনস্যুলেট অফিসে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে।

আজ সোমবার (৬ এপ্রিল) কনস্যুলেট থেকে এসব তথ্য জানানো হয়। প্রবাসী বাংলাদেশিরা এ ব্যাপারে সহযোগিতা পেতে নিচের দেয়া নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হল:

আপনার পাসপোর্ট কপি ও ইকামার কপি এবং টেলিফোন নম্বর দিয়ে কনস্যুলেট বরাবর সাহায্য চেয়ে আবেদন ইমেইল করুন; [email protected]  অথবা হটলাইন নম্বর 8002440051 এ (রবিবার থেকে বৃহস্পতিবার সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত) কল করে আপনার পাসপোর্ট নম্বর, ইকামা নম্বর এবং টেলিফোন নম্বর দিয়ে সাহায্যের জন্য বলুন। অথবা কনস্যুলেটের অফিসিয়াল টেলিফোন নম্বর 012-6878465, 012-6894712012-6817149 এ (রবিবার থেকে বৃহস্পতিবার সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত) কল করে আপনার পাসপোর্ট নম্বর, ইকামা নম্বর এবং টেলিফোন নম্বর দিয়ে সাহায্যের আবেদন জানান। অথবা  মোবাইল নম্বর 055 3451 289 এর WhatsApp এ আপনার পাসপোর্ট ও ইকামার ছবি তুলে মেসেজ করুন (এই মোবাইল নম্বরে কোন কল গ্রহণ করা হবে না)।

 

 

 

 

 

 

 

 

 

পূর্বকোণ/এম

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট