চট্টগ্রাম শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

ঘটনাস্থল পরিদর্শন করেছেন সিনহা হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা

 কক্সবাজার সংবাদদাতা

১৫ আগস্ট, ২০২০ | ৬:৪১ অপরাহ্ণ

অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ  নিহত হওয়ার ঘটনায় বোনের দায়ের মামলার তদন্তকারি কর্মকর্তার নেতৃত্বে র‌্যাবের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছেন। আজ শনিবার (১৫ আগস্ট) দুপুর সোয়া ২ টায় টেকনাফের বাহারছড়া ইউনিয়নের শামলাপুর পুলিশ চেকপোস্টের ঘটনাস্থল পরিদর্শন করেন মামলার তদন্তকারি কর্মকর্তা র‌্যাব-১৫ কক্সবাজার ব্যাটালিয়ানের সহকারি পরিচালক এএসপি খাইরুল ইসলামের নেতৃত্বে র‌্যাবের এই দল। প্রায় এক ঘন্টার বেশী ঘটনাস্থলে অবস্থান করে র‌্যাবের তদন্তকারি দলটি স্থানীয় বেশ কয়েকজন লোকের সঙ্গে ঘটনা সম্পর্কে বিস্তারিত খোঁজ-খবর নেন বলে জানিয়েছেন র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার দায়িত্বরত কর্মকর্তা লেফটেন্যান্ট কর্ণেল আশিক বিল্লাহ।

র‌্যাবের এ কর্মকর্তা জানান, পরিদর্শনকালে তদন্তকারি দলটি ঘটনাস্থলে ঘুরে ঘুরে দেখেন এবং নানা তথ্য সংগ্রহ করেন। পরে বিকাল সাড়ে ৩ টার দিকে তদন্তকারি দলটি ঘটনাস্থল থেকে ফিরে আসেন।

উল্লেখ্য, গত ৩১ জুলাই রাতে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের টেকনাফের বাহারছড়া ইউনিয়নের শামলাপুর চেকপোস্টে ‘গাড়ী তল্লাশীকে’ কেন্দ্র করে পুলিশের গুলিতে নিহত হন অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান। এ ঘটনায় নিহতের বোন শাহরিয়ার শারমিন ফেরদৌস বাদী হয়ে গত ৫ আগস্ট টেকনাফের সাবেক ওসি প্রদীপ কুমার দাশ ও বাহারছড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরির্দশক লিয়াকত আলীসহ ৯ পুলিশ সদস্যকে আসামী করে আদালতে মামলা দায়ের করেন। আর মামলাটির তদন্তভার দেয়া হয়েছে র‌্যাবকে।

পূর্বকোণ / আরআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট