চট্টগ্রাম শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

পরিবহণের আড়ালে যাত্রীর পণ্য নিয়ে চম্পট দিত ট্যাক্সিচালক গিয়াস

নিজস্ব প্রতিবেদক

২৩ জুলাই, ২০২০ | ৯:৪৩ অপরাহ্ণ

রাউজানের ব্যবসায়ী হানিফ খাতুনগঞ্জ থেকে কোরবানি ঈদকে সামনে রেখে মসলাজাতীয় পণ্য কিনে তার প্রতিষ্ঠানের জন্য। পণ্যগুলো পরিবহনের জন্য  গিয়াস উদ্দিনের (২৩) অটোরিক্সাটি ছয়শ টাকায় ভাড়া করে। তারপর গাড়ীতে মালামাল লোড করার পর হানিফ অন্য দোকান থেকে কেনা আরও কিছু সদাই নিতে সিএনজি অটোরিক্সা দাঁড় করিয়ে রেখে যায়। পাঁচমিনিট পর এসে দেখে  সিএনজিটি নেই। হানিফের অভিযোগের ভিত্তিতে বুধবার (২২ জুলাই) সন্ধ্যায় সিএনজি চালক গিয়াসকে নগরীর কদমতলী থেকে আটক করে কোতোয়ালী থানা পুলিশ।

এ বিষয়ে কোতোয়ালি থানার এসআই সজল কান্তি দাশ পূর্বকোণকে বলেন, গিয়াস উদ্দিন(২৩) মূলত অটোরিক্সা নিয়ে কৌশলে যাত্রীদের মালপত্র নিয়ে চোখের পলকে চম্পট দিত। কিন্তু এবার তার রক্ষা হয়নি। অভিযোগকারী হানিফের দেয়া তথ্যমতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পর তার খুলশী এলাকায় বাসা থেকে মালগুলো উদ্ধার করা হয় । যেগুলো গত সোমবার সে নিয়ে পালিয়ে গিয়েছিল। সে জানিয়েছে এভাবে মালামাল নিয়ে গিয়ে দোকানে আত্মীয় স্বজনের মালামাল বলে বিক্রি করে দিত।

গ্রেপ্তারকৃত মো. গিয়াস উদ্দিন(২৩) বি বাড়িয়ার নাসিরনগরের চলতপাড় গ্রামের মো. ফরিদের ছেলে। বর্তমানে খুলশীর ডেবার পাড় আয়েশা মসজিদের পাশে মঈনুদ্দিন এর কলোনীতে বাস করেন।

পূর্বকোণ / আরআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট