চট্টগ্রাম শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

আইসিইউ বেডের জন্য ফিল্ড হাসপাতালকে আরও অনুদান দিলেন নওফেল

আইসিইউ বেডের জন্য ফিল্ড হাসপাতালকে আরও অনুদান দিলেন নওফেল

নিজস্ব প্রতিবেদক

১৯ জুন, ২০২০ | ১২:১৯ পূর্বাহ্ণ

শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি’র ব্যক্তিগত তহবিল থেকে প্রথম দফায় এক লাখ টাকা অনুদান দেয়ার পর দ্বিতীয় দফায় আরও এক লাখ ৪০ হাজার টাকার অনুদান চট্টগ্রাম ফিল্ড হাসপাতালে উদ্যোক্তা ডা. বিদ্যুৎ বড়ুয়ার কাছে আইসিইউ বেডের জন্য হস্তান্তর করা হয়েছে।

চট্টগ্রাম ফিল্ড হাসপাতালে করোনা রোগীর চিকিৎসাসেবা নিশ্চিত করার লক্ষ্যে ও আগত রোগীর চিকিৎসা দিতে যাতে কোন সমস্যা না হয় সেজন্য বর্তমান পরিস্থিতি কথা চিন্তা করে শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি এই উদ্যোগ গ্রহণ করেছেন বলে জানান উপমন্ত্রীর ব্যক্তিগত সহকারী নাজিউর রহমান অনিক।

এই ব্যাপারে শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, আমার বাবা বেঁচে থাকলে এই চট্টগ্রামের কঠিন পরিস্থিতিতে উনি ঝাঁপিয়ে পড়ে মানুষের সেবা নিশ্চিত করতেন। আমার যা সামর্থ্য আছে তা দিয়ে চট্টগ্রামের মানুষের সুখ-দুঃখের সঙ্গী হতে চাইছি মাত্র। আপনারা আমাকে দোয়া করবেন আমি যাতে সারাজীবন মানুষের পাশে থেকে সেবা করে যেতে পারি।

তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সরকার করোনা মহামারির কারনের সৃষ্ট সংকটে প্রথম থেকে সাধারণ জনগণের পাশে আছেন। বঙ্গবন্ধু কন্যা এই সংকট নিরসনের রাত-দিন নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। করোনার ঘোর অন্ধকারে সংকট নিরসনে অগ্রণী ভূমিকা পালন করে আলো ছড়াচ্ছেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা।

 

 

 

 

 

পূর্বকোণ/আইএইচ-আরপি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট