চট্টগ্রাম শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

শিকলবাহার সাবেক ইউপি চেয়ারম্যান আবুল কালাম বকুল আর নেই

শিকলবাহার সাবেক ইউপি চেয়ারম্যান আবুল কালাম বকুল আর নেই

কর্ণফুলী সংবাদদাতা

১৭ জুন, ২০২০ | ১১:৩৫ অপরাহ্ণ

চট্টগ্রামের কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও শিকলবাহা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ আবুল কালাম বকুল (৫৮) আর নেই (ইন্নালিল্লাহি … . . রাজিউন)। আজ বুধবার (১৭ জুন) সন্ধ্যা সাড়ে ৬টায় নগরীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। তিনি দীর্ঘদিন ধরে ক্যান্সার ও কিডনি রোগে ভুগছিলেন।

আবুল কালাম বকুল পরপর তিনবার শিকলবাহা ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়ারম্যান ছিলেন। তাঁর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। আগামীকাল বৃহস্পতিবার (১৮ জুন) সকাল ১০টায় কালারপোল হাজী ওমরা মিয়া উচ্চ বিদ্যালয় মাঠে নামাজে জানাযা অনুষ্ঠিত হবে। স্থানীয় চেয়ারম্যান আবুল কালাম বকুলের পুত্র সেকান্দর রানা এ ব্যাপারে নিশ্চিত করেছেন।

পারিবারিক সূত্রে জানা যায়, তিনি কয়েক বছর ধরে ক্যান্সার ও কিডনি রোগে ভুগছিলেন। ভারতে চেন্নাইয়ে গত বছরের শেষের দিকে করান। অপারেশন পরবর্তী চেকআপ করার সিডিউল থাকলেও করোনাভাইরাসের প্রকোপে লকডাউন থাকার কারণে তিনি আর ভারত যেতে পারেননি। সম্প্রতি তার শারীরিক অবস্থার অবনতি হলে নগরীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই পুত্র ও এক কন্যাসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে যান।

শিকলবাহা ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান জাহাঙ্গীর আলম বলেন, আবুল কালাম বকুল প্রথমবার চেয়ারম্যান থাকা আবস্থায় আমি মেম্বার ছিলাম। তিনি বেশ ন্যায়পরায়ণ ছিলেন। তিনি কর্ণফুলী আওয়ামী লীগের জন্যও বেশ নিবেদিতপ্রাণ ছিলেন।

চেয়ারম্যান আবুল কালাম বকুলের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি, কর্ণফুলী উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি ফারুক চৌধুরী, সাধারণ সম্পাদক হায়দার আলী রনি, উপজেলা ভাইস চেয়ারম্যান দিদারুল ইসলাম চৌধুরী, উপজেলা যুবলীগ সভাপতি সোলায়মান তালুকদার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি শাহেদুর রহমান শাহেদ।

 

 

 

 

 

পূর্বকোণ/নয়ন-আরপি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট