চট্টগ্রাম শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

করোনায় আক্রান্ত ছিলেন এসআই একরামুল

নিজস্ব প্রতিবেদক

৭ জুন, ২০২০ | ৩:২৮ অপরাহ্ণ

করোনার উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করা সীতাকুণ্ড থানার উপ-পরিদর্শক (এসআই) একরামুল ইসলামের নমুনা পরীক্ষায় করোনা পজেটিভ এসেছে।

শনিবার (৬ জুন) রাতে চট্টগ্রামের সিভিল সার্জন কার্যালয় থেকে পাওয়া তথ্যে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে বলে জানিয়েছেন সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ হোসেন মোল্লা।

তিনি জানান, জ্বর নিয়ে মৃত্যুবরণ করা এসআই একরামুল ইসলামের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল। রাতে সিভিল সার্জন কার্যালয় থেকে তার নমুনা পরীক্ষায় করোনা পজেটিভ এসেছে বলে জানানো হয়েছে। তাদের পরীক্ষার প্রতিবেদন এখনও পাওয়া যায়নি।

এর আগে সীতাকুণ্ড থানার আরও দুই পুলিশ কর্মকর্তা করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসা নিচ্ছেন বলে জানান পুলিশ কর্মকর্তা ফিরোজ হোসেন মোল্লা।

শনিবার (৬ জুন)  বেলা ১১টার দিকে হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মীরা তার নমুনা সংগ্রহ করেছেন। এদিকে শুক্রবার রাতে থানার ওসি ইন্টিলিজেন্স ও গাড়ি চালকের করোনা ধরা পড়ে।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. নুর উদ্দিন রাশেদ জানিয়েছিলেন, সকাল সাড়ে ১০টায় সীতাকুণ্ড ওসি তাকে ফোন করে জানান একজন সাব ইন্সপেক্টর খুব অসুস্থ বোধ করছেন দ্রুত এম্বুলেন্স পাঠাতে হবে। খবর পাওয়া মাত্র তিনি ডাক্তারসহ এম্বুলেন্স পাঠিয়ে দেন। তাকে দ্রুত হাসপাতালে নিয়ে আসা হয়। এখানে পরীক্ষার পর দেখা যায় তিনি মারা গেছেন।

 

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট