চট্টগ্রাম শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

টেকনাফে ইয়াবাসহ রোহিঙ্গা যুবক আটক
টেকনাফে ইয়াবাসহ রোহিঙ্গা যুবক আটক

টেকনাফে ইয়াবাসহ রোহিঙ্গা যুবক আটক

২ জুন, ২০২০ | ১২:৪৩ অপরাহ্ণ

কক্সবাজারের  টেকনাফ উপজেলার হ্নীলার খাড়াংখালী   এলাকায়  র‍্যাব-১৫  এর একটি দল অভিযান চালিয়ে প্রায় অর্ধ কোটি টাকার ৯ হাজার ৮৬০ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে।
গতকাল সোমবার (১ জুন) র‌্যাব-১৫ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। আটক মাদক ব্যবসায়ী হলো-টেকনাফ উপজেলার লম্বাবিল ঘোনার পাড়া এলাকার মৃত হামিদ হোসেনের ছেলে আবদুল আজিজ (৩২)।
র‌্যাব-১৫’র সহকারী পুলিশ সুপার আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় রোহিঙ্গা মাদক ব্যবসায়ী টেকনাফের হোয়াইক্যং ইউপিস্থ খাড়াংখালী বাজার হতে ২ কিঃমিঃ পশ্চিম দিকে পূর্ব মহেশখালীপাড়া-পশ্চিম মহেশখালীপাড়া ও ফাচারপাড়া গ্রামের তিন রাস্তার মোড়ে ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।
উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫‘র একটি দল সোমবার বিকাল সোয়া ৪টার সময় উপরোক্ত স্থানে পৌছালে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় র‌্যাব দল তাকে ধরে ফেলে। এসময় দুইজন পালিয়ে যায়।
জিজ্ঞাসাবাদে আসামী আবদুল আজিজ  জানায়, সে পলাতক আসামীসহ দীর্ঘদিন যাবৎ টেকনাফের সীমান্তবর্তী এলাকা হতে ইয়াবা ট্যাবলেট বহন করে দেশের বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছে।
পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে ধৃত আসামীদের হাতে থাকা কাপড়ের শপিং ব্যাগ তল্লাশী করে ৯ হাজার ৮৬০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। যার বাজার মূল্য ৪৯ লাখ ৩০ হাজার টাকা।
র‌্যাব-১৫’র সহকারী আরও জানান, গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত মালামাল সংক্রান্ত পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে। পলাতক আসামীকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।
পূর্বকোণ/ কায়সার হামিদ- এএ 

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট