চট্টগ্রাম শনিবার, ৩০ মে, ২০২০

ঘরে বসে পাওয়া যাবে পেনিনসুলার মজাদার ইফতার

১২ মে, ২০২০ | ১:৩০ পূর্বাহ্ণ

বিজ্ঞপ্তি

ঘরে বসে পাওয়া যাবে পেনিনসুলার মজাদার ইফতার

পবিত্র মাহে রমজানে ঘরে বসে যারা শতভাগ নিরাপদ, হাইজেনিক সুস্বাদু ইফতার উপভোগ করতে চান তাদের জন্য চট্টগ্রামের তারকা হোটেল দি পেনিনসুলা চিটাগাং আয়োজন করেছে বিশেষ টেকওয়ে ইফতার প্লেটারের।ঘরে অবস্থান করে বিভিন্ন অ্যাপভিত্তিক ফুড সার্ভিসের মাধ্যমে অথবা সরাসরি এসে পেনিনসুলার ১৫+ আইটেমের ইফতার মেনু সংগ্রহ করা যাবে পুরো রমজান মাস জুড়ে। শতভাগ স্বাস্থ্যনিরাপত্তা নিশ্চিত করে পেনিনসুলা চিটাগাং যেসব নিরাপদ ইফতার মেনু তৈরি করছে তার মধ্যে রয়েছে ৪৯৯++ টাকায় টেকওয়ে ইফতার প্লেটার, প্রতি কেজি ৪১০++ টাকায় চিকেন শাহী হালিম এবং প্রতি কেজি ৭৫১++ টাকায় মাটন হালিম ।

ঐতিহ্যবাহী স্বাদের পেনিনসুলার ইফতার আইটেম ঘরে বসে সংগ্রহ করা যাবে ফুডপান্ডা, পাঠাও ফুড এবং উবারইটস-এর মাধ্যমে।এছাড়া প্রতিদিন সকাল ১০টা থেকে বিকেল ৬টা পর্যন্ত পেনিনসুলার গ্রাউন্ড ফ্লোরে সেইন্টস ক্যাফে থেকে ইফতার আইটেম টেকওয়ে নেওয়া যাবে।

এছাড়া এইচএসবিসি, লংকা বাংলা ফিন্যান্স লিমিটেড, সিটি ব্যাংক, মাস্টার কার্ড, প্রাইম ব্যাংক, ব্র্যাক ব্যাংক, এমটিবি, ইউসিবিএল এবং এসসিবি কার্ড ব্যবহার করেন তারা ইফতার আইটেমেও নির্ধারিত ডিসকাউন্ট সুবিধা উপভোগ করতে পারবেন। বিস্তারিত জানতে ফোন করতে হবে- +8801755554552।- বিজ্ঞপ্তি

The Post Viewed By: 131 People

সম্পর্কিত পোস্ট