চট্টগ্রাম শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

ইয়াবাসহ পিকআপ ভ্যানচালক আটক

নিজস্ব প্রতিবেদক

২২ এপ্রিল, ২০২০ | ৯:৫২ অপরাহ্ণ

চট্টগ্রামের বায়োজীদ থানার অক্সিজেন মোড় এলাকা থেকে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। আজ বুধবার (২২ এপ্রিল) দুপুর একটায় গোপন সংবাদের ভিত্তিতে নগরীর অক্সিজেন মোড়ে তল্লাশি সময় পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পিকআপ ভ্যানচালক ইব্রাহিম খলিল (৩৫) আটক করে র‌্যাব। এ সময় ড্রাইভিং সিটের নিচে সুকৌশলে লুকানো অবস্থায় ১০ হাজার পিস ইয়াবাসহ পিকআপ ভ্যানটি জব্দ করা হয়।

র‌্যাব সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে একটি পিকআপ যোগে বিপুল পরিমাণ ইয়াবা নিয়ে নগরীর বহদ্দারহাট হতে অক্সিজেন রোড হয়ে ঢাকার দিকে রওনা হয়েছে।  র‌্যাব দুপুর একটায় নগরীর অক্সিজেন মোড়ে তল্লাশির সময় পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পিকআপ ভ্যানচালক ইব্রাহিম খলিলকে আটক করা হয়।

র‌্যাব আরো জানায়, আটককৃত মো. ইব্রাহিম খলিল কুমিল্লার বরুরা থানার মৌয়ার্ত্তা গ্রামের মন্তাজ মিয়ার ছেলে। সে দীর্ঘদিন যাবত মাদক ব্যবসায়ীদের সাথে যোগসাজশে মাদকদ্রব্য সংগ্রহ করে পিকআপ যোগে কৌশলে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ী এবং মাদক সেবীদের কাছে বিক্রয় করে আসছিল। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৫০ লক্ষ টাকা। আটককৃত আসামি এবং উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য তাকে নগরীর বায়েজীদ থানায় হস্তান্তর করা হয়েছে।

পূর্বকোণ-আরজি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট