চট্টগ্রাম শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

ওএমএস’র চাল চুরি করে বিক্রি, ডিলারসহ আটক ৩

ফটিকছড়ি সংবাদদাতা

১৭ এপ্রিল, ২০২০ | ৯:১১ অপরাহ্ণ

চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার ধর্মপুর ইউনিয়নের আজাদী বাজারে আজ শুক্রবার ( ১৭এপ্রিল) সরকারি চাল বিক্রির দায়ে ডিলারসহ ৩জন আটক করা হয়েছে। সরকারের ১০ টাকা কেজির খাদ্যবান্ধব কর্মসূচির (ওএমএস’র) চাল চুরি করে বিক্রির দায়ে ১২০ কেজি চালসহ সরোয়ার জাহান বাবুল(৫৫) নামে এক ডিলার ও ঘটনার সাথে জড়িত থাকার অপরাধে আরো দুই ব্যাক্তিকে আটক করা হয়েছে।

জানাগেছে, আজ শুক্রবার সকালে কার্ডধারী নয় এমন লোকের কাছে চুরি করে চাল বিক্রির সময় সন্দেহ হলে স্থানীয় জনতা বিষয়টি ধর্মপুর ইউপির প্যানেল চেয়ারম্যান শহীদুল ইসলাম আকাশকে জানান। তিনি ঘটনাটি উপজেলা নির্বাহী অফিসারকে জানালে শুক্রবার সকালে উপজেলা নির্বাহী অফিসার মো.সায়েদুল আরেফিন ঘটনাস্থলে ছুটে যান। তিনি ঘটনাস্থলে তদন্ত করে চাল চুরির অভিযোগ প্রমাণিত হলে সরোয়ার জাহান বাবুলসহ ঘটনার সাথে জড়িত থাকার অপরাধে আরো দুই ব্যাক্তিকে আটক করে থানায় নিয়ে আসার জন্য পুলিশকে নির্দেশ দেন।

এব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার মো.সায়েদুল আরেফিন জানান ‘ওএমএস’র চাল চুরির অপরাধে ডিলারসহ তিনজনের বিরুদ্ধে মামলা দায়ের প্রক্রিয়া চলছে। উক্ত ডিলারের প্রতিষ্টানটি সিলগালা করে দেওয়া হয়েছে।

পূর্বকোণ-আরপি/*

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট