চট্টগ্রাম শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

করোনা
সংক্রমণ ঠেকাতে সিএমপি

করোনাভাইরাস: সংক্রমণ ঠেকাতে সিএমপি’র পক্ষ থেকে ছিটানো হল জীবাণুনাশক

নিজস্ব প্রতিবেদক

২৪ মার্চ, ২০২০ | ৫:০৭ অপরাহ্ণ

বিশ্বময় ছড়িয়ে পড়া মহামারী করোনাভাইরাস সংক্রমণ ঠেকাতে বাংলাদেশে সর্বোচ্চ সতর্কতায় রয়েছে সরকার। এরই অংশ হিসেবে এবার মাঠে নামল চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)। করোনাভাইরাসের সংক্রমণ রোধে নগরীর দামপাড়া পুলিশ লাইন্স গেইট, পুনাক মোড়, ওয়াসার মোড় ও আশপাশ এলাকায় চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) পক্ষ থেকে পুলিশের ওয়াটার ক্যানন দিয়ে ব্লিচিং পাউডার (জীবাণুনাশক) ছিটানো হয়। আজ মঙ্গলবার (২৪ মার্চ) দুপুর দেড়টার দিকে কমিশনার মাহবুবর রহমান এই কর্মসূচির উদ্বোধন করেন। এ সময় নাগরিকদের প্রয়োজন ছাড়া বাসা থেকে বের না হতে অনুরোধ করেন তিনি। বিদেশফেরতদের হোম কোয়ারেন্টিন মেনে চলার অনুরোধ জানান।

সিএমপি কমিশনার আরো জানান, করোনাভাইরাসরের সংক্রামণ ঠেকাতে পুলিশের পক্ষ থেকে এমন উদ্যোগ নেয়া হয়ছে। আমাদের সকলের সম্মিলিত প্রয়াসের মাধ্যমে আমরা এই ভাইরাসকে মোকাবিলা করব। নাগরিকদের সচেতন হওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, আতঙ্কিত না হয়ে সকলে হোম কোয়ারেন্টাইন মেনে চলবেন। আইনের প্রতি সকলে শ্রদ্ধাশীল হবেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার কমিশনার (প্রশাসন ও অর্থ) আমেনা বেগম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) এসএম মোস্তাক আহমেদ খান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) শ্যামল কুমার নাথ, চট্টগ্রাম মহানগর কমিউনিটি পুলিশের সদস্য সচিব ও সাংবাদিক সিরাজ চৌধুরী স্বপনসহ অন্যান্যরা।

 

 

 

 

 

 

 

 

 

পূর্বকোণ/এম

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট