চট্টগ্রাম শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

করোনাভাইরাস : জনসমাগম এড়াতে বিএনপি’র ওয়েবসাইটে প্রচারণা

নিজস্ব প্রতিবেদক

১৭ মার্চ, ২০২০ | ৮:২৩ অপরাহ্ণ

করোনা ভাইরাস প্রতিরোধে চসিক নির্বাচনে জনসমাগম এড়াতে ওয়েব পোর্টাল উদ্বোধন করেছে বিএনপি। আজ মঙ্গলবার (১৭ মার্চ) দুপুরে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেনের https://drshadat.com এ ওয়েব পোর্টাল উদ্বোধন করেন।

এসময় তিনি বলেন বিএনপি সবসময় জনগণকে সঙ্গে নিয়ে কাজ করে। বিএনপির সব চিন্তা জনগণকে নিয়ে। জনগণের সঙ্গে যোগাযোগ করার একটি গুরুত্বপূর্ণ মাধ্যম ইন্টারনেট। যেহেতু দেশের বেশিরভাগ যুবসমাজ ইন্টারনেট নির্ভর। তাই আধুনিক প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে এ ওয়েব পোর্টাল চালু করা হয়েছে।

তিনি আরো বলেন, বিএনপির রাজনীতি জনগণের আস্থার ওপর নির্ভরশীল। অন্য রাজনীতিকরা জনগণের ওপর নির্ভরশীল নয়। ওয়েবসাইট ইজ এ ডায়ালগ। এ ওয়েবসাইটের মাধ্যমে জনগণের সঙ্গে সংলাপে সুবিধা হবে। আমাদের মেসেজ হলো- খালেদা জিয়ার মুক্তি চাই, ধানের শীষে ভোট চাই।

আমীর খসরু আরো বলেন, সবচেয়ে বড়কথা জনগণকে গণতান্ত্রিক অধিকার ফিরিয়ে দেয়া। ডা. শাহাদাত হোসেন চসিক নির্বাচনে সবচেয়ে বড় যোগ্য প্রার্থী। আমার আশা জনগণ শাহাদাত হোসেনকে ধানের শীষে ভোট দিয়ে জয়যুক্ত করবে।

এ সময় ডা. শাহাদাত হোসেন বলেন, করোনা প্রতিরোধে সচেতনতা বাড়াতে হবে। এজন্য প্রচারণা অভিযানটা আমরা অন্যভাবে করার চিন্তা করছি। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমাদের প্রচার অভিযান। আমরা আধুনিক প্রযুক্তির মাধ্যমে মানুষের কাছে যেতে চাই। জনগণের সঙ্গে আমাদের সম্পর্ক বেড়েছে। যেখানে যাচ্ছি জনগণের জোয়ার হয়েছে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা তাদের সঙ্গে সম্পৃক্ত হবো।

 

 

পূর্বকোণ-আরপি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট