চট্টগ্রাম শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০

সর্বশেষ:

‘ছাত্রলীগ জাতির পিতার হাতে গড়া সংগঠন’

২৩ ফেব্রুয়ারি, ২০২০ | ৬:৫৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

‘ছাত্রলীগ জাতির পিতার হাতে গড়া সংগঠন’

ছাত্রলীগ জাতির পিতার হাতে গড়া সংগঠন উল্লেখ করে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এম রেজাউল করিম চৌধুরী বলেন, এই সংগঠন নেতৃত্ব তৈরির সংগঠন। তাই সবাইকে এ সংগঠনের গৌরব ও ঐতিহ্য ধরে রাখতে এক হয়ে কাজ করতে হবে এবং সংগঠনের সুনাম রক্ষার্থে সজাগ থাকতে হবে। আজ রবিবার (২৩ ফেব্রুয়ারি) বিকেলে নগর ছাত্রলীগের নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময়কালে এম রেজাউল করিম চৌধুরী ছাত্রলীগের গৌরবোজ্জ্বল ইতিহাস তুলে ধরেন। এ সময় আসন্ন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) মেয়র নির্বাচনে ছাত্রলীগের নেতা-কর্মীদের এক হয়ে কাজ করার আহবান জানান তিনি।

নগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহমেদ ইমু’র সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীরের সঞ্চালনায় মেয়র প্রার্থীর বাসায় এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পাওয়ায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, প্রধানমন্ত্রী চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র পদে আমাকে মনোনয়ন দিয়ে আমার প্রতি যে আস্থা রেখেছেন তার জন্য প্রধানমন্ত্রীসহ দলের সবার কাছে কৃতজ্ঞ।

এ সময় উপস্থিত ছিলেন নগর ছাত্রলীগের সহ-সভাপতি ইয়াছিন আরাফাত কচি, নোমান চৌধুরী, মো. ইউনুছ, সাংগঠনিক সম্পাদক খোরশেদ হোসেন মানিক, উপ-সম্পাদক আকতার হোসেন সৌরভ, গোলাম রাব্বানী সানী, সহ-সম্পাদক এম হাসান আলী, চান্দগাঁও থানা ছাত্রলীগের সভাপতি নুরনবী সাহেদ, সিনিয়র সহ-সভাপতি নয়ন, সহ-সভাপতি আব্দুল্লাহ আল আহসান হিমেল, ডবলমুরিং থানা ছাত্রলীগের সভাপতি এম এফ সায়েম, চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সভাপতি মাহমুদুল করিম ও সম্পাদক সুভাষ মল্লিক সবুজসহ নগরের বিভিন্ন থানা, ওয়ার্ড ও কলেজ ছাত্রলীগের নেতা-কর্মীরা।

 

 

 

 

 

 

 

 

 

 

 

পূর্বকোণ/এম

শেয়ার করুন
The Post Viewed By: 242 People

সম্পর্কিত পোস্ট