চট্টগ্রাম রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০

সর্বশেষ:

৩ ভাই মাদক ব্যবসায়ী, এক ভাইয়ের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

২৩ ফেব্রুয়ারি, ২০২০ | ৪:৫৬ অপরাহ্ণ

কক্সবাজার সংবাদদাতা

৩ ভাই মাদক ব্যবসায়ী, এক ভাইয়ের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

কক্সবাজার শহরের সাগরতীর কবিতা চত্বর এলাকা থেকে মো. আলম বাবুল ওরফে বাবুল মিয়া (৪২) নামে এক মাদক কারবারীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। এ সময় ঘটনাস্থল থেকে দেশীয় তৈরী আগ্নেয়াস্ত্র ও ইয়াবা উদ্ধার করা হয়েছে।
কক্সবাজার সদর থানার ওসি অপারেশন মাসুম খাঁন পূর্বকোণকে বলেন, রবিবার (২৩ ফেব্রুয়ারি) ভোরে দুই মাদক কারবারীদলের মধ্যে গোলাগুলির খবর পেয়ে পুলিশ শহরের কবিতা চত্বর এলাকায় গেলে মাদক কারবারীরা পালিয়ে যায়। এ সময় পুলিশ তল্লাশী চালিয়ে গুলিবিদ্ধ এক মরদেহ একটি দেশীয় তৈরী অস্ত্র, ৩ রাউন্ড কার্তুজ ও ২শ পিচ ইয়াবা উদ্ধার করে। পরে তার পরিচয় শনাক্তের পর জানা যায়, তার নাম মো. আলম ওরফে বাবুল মিয়া। সে টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের সাতঘরিয়া পাড়া এলাকার মিয়া আহমদের পুত্র।
মাসুম খাঁন জানান, তার বিরুদ্ধে টেকনাফসহ কক্সবাজারের বিভিন্ন থানায় অস্ত্র ও ইয়াবা কারবারের ৯টি মামলা আছে। বাবুলের অপর দুই ভাই জাহাঙ্গীর আলম ও বদিউল আলমও চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার মধ্যে জাহাঙ্গীর আলমের মামলা রয়েছে ৫টি ও বদিউল আলমের মামলা রয়েছে ৩টি। তারা ৩ ভাইসহ বাবুল মাদক সিন্ডিকেট পরিচালনা করে আসছিল। পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

পূর্বকোণ/এম

শেয়ার করুন
The Post Viewed By: 382 People

সম্পর্কিত পোস্ট