চট্টগ্রাম মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪

সর্বশেষ:

চকরিয়ায় মহিষে সবজি খাওয়া নিয়ে গুলি-পিটুনি, আহত ১২

চকরিয়া-পেকুয়া সংবাদদাতা

৭ জুন, ২০২৩ | ১২:২৪ পূর্বাহ্ণ

কক্সবাজারের চকরিয়ায় মহিষে ক্ষেতের সবজি খাওয়া নিয়ে গুলি, পিটুনি ও আটকের ঘটনা ঘটেছে। গুলিবিদ্ধ ও পিটুনিতে দু’পক্ষের ১২ জন আহত হয়েছে।

 

আজ মঙ্গলবার (৬ জুন) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে পূর্ব বড়ভেওলা ইউনিয়নের ছালেহনগর গ্রামে এ ঘটনা ঘটলেও রাত সাড়ে ১০টা পর্যন্ত থমথমে ও উত্তেজনাকর পরিস্থিতি বিরাজ করছিল। পুলিশের দাবি পরিস্থিতি নিয়ন্ত্রণে ও শান্ত করেছে তারা।

 

স্থানীয় লোকজন জানান, গত ৫ দিন আগে ক্ষেতের সবজি খায় কয়েকটি মহিষ। তা নিয়ে ওইদিন শিশু-কিশোরদের মধ্যে ঝগড়া হয়। তার জের ধরে লাল মোহাম্মদ প্রকাশ লালাইয়া ডাকাতের নেতৃত্বে ১০-১২ জন লোক ঈদমনি থেকে নিকটবর্তী ছালেহনগর গ্রামে গিয়ে ওমর আলীর আত্মীয়সহ গ্রামের লোকজনকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি করে। এতে গুলিবিদ্ধ হয়ে আহত হয় ৭ জন।

 

ঘটনার সাথে সাথে ওই গ্রামের লোকজন জড়ো হয়ে হামলাকারীদের লাঠিপেটা করলে তাদের ৫ জন আহত হয়। লাঠিপেটায় আহত ২ জনকে পাকড়াও করে পুলিশে সোপর্দ করা হয়েছে।

 

গুলি ও লাঠিপেটায় আহতরা এই রিপোর্ট লেখা পর্যন্ত মাতামুহুরি পুলিশ ফাঁড়ি ও হাসপাতালে ছিল।

 

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী। তিনি বলেন, পিটিয়ে আহতদের মধ্যে দুইজনকে পুলিশে সোপর্দ করা হয়েছে। তৎমধ্যে নাসির উদ্দীনকে (৪৫) গ্রেপ্তার দেখানো হচ্ছে। অপরজন ছাত্র ও ১২ বছরের শিশু হওয়ায় জিম্মায় ছেড়ে দেয়া হচ্ছে। লিখিত অভিযোগ পাওয়ার পর মামলা হবে।

 

পূর্বকোণ/জাহেদ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট