চট্টগ্রাম রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

বোয়ালখালীতে চেয়ারম্যান স্মৃতি অলিম্পিক ফুটবলের ফাইনাল সম্পন্ন

বিজ্ঞপ্তি

৪ মার্চ, ২০২৪ | ১১:২৪ অপরাহ্ণ

বোয়ালখালীতে বর্ণাঢ্য আয়োজনে সম্পন্ন হয়েছে বীর মুক্তিযোদ্ধা আবুল বশর চেয়ারম্যান স্মৃতি অলিম্পিক ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা।

 

রবিবার (৩ মার্চ) বোয়ালখালী সিরাজুল ইসলাম ডিগ্রি কলেজ মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় মুখোমুখি হয় আহলা কড়লডেঙ্গা ইউনিয়নের চাম্পা তালুকদার পাড়া ফুটবল দল ও পৌরসভার বহদ্দারপাড়াস্থ দুলা মিয়া সওদাগর স্মৃতি ফুটবল দল।

 

খেলায় চাম্পা তালুকদার পাড়া ফুটবল দল টাইব্রেকারে দুলা মিয়া সওদাগর স্মৃতি ফুটবল দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক রাষ্ট্রদূত এস এম আবুল কালাম।

 

এতে বিশেষ অতিথি ছিলেন বোয়ালখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম রাজা, সারোয়াতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ফুটবল টুর্নামেন্টের পৃষ্ঠপোষক বীর মুক্তিযোদ্ধা আলহাজ বেলাল হোসেন, দক্ষিণ জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও জাহেদ ব্রাদার্সের চেয়ারম্যান মোহাম্মদ জাহেদুল হক, পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম জাকারিয়া, গোমদণ্ডী একাদশ ক্লাবের উপদেষ্টা চেয়ারম্যান এ এস এম সাইফুদ্দীন চৌধুরী ও টুর্নামেন্ট পরিচালনা কমিটির যুগ্ম আহ্বায়ক এস এম আলম।

 

টুর্নামেন্ট পরিচালনা কমিটির আহ্বায়ক মো. জসীম উদ্দীনের সভাপতিত্বে ও সদস্য সচিব কাউন্সিলর মো. ইসমাইল হোসেন চৌধুরী আবুর সঞ্চালনায় এতে আরো বক্তব্য রাখেন গোমদণ্ডী একাদশ ক্লাবের সভাপতি আবুল হাসেম মতি, সাধারণ সম্পাদক মো. ইয়াসিন আলী প্রমুখ।

 

খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলকে নগদ প্রাইজ মানি ও ট্রফি তুলে দেন অতিথিবৃন্দ।

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট