চট্টগ্রাম সোমবার, ০৬ মে, ২০২৪

মাশরাফিদের অনুশীলনে হঠাৎ মাঠে নামলো হেলিকপ্টার, অতপর…

স্পোর্টস ডেস্ক

৩০ জানুয়ারি, ২০২২ | ৪:০০ অপরাহ্ণ

চট্টগ্রামের এম এ আজিজ স্টেডিয়ামে মিনিস্টার ঢাকার ক্রিকেটারদের অনুশীলনের সময় হঠাৎ করেই মাঠের মাঝে অবতরণ করে একটি হেলিকপ্টার। হেলিকপ্টার অবতরণে বন্ধ হয়ে যায় তাদের অনুশীলন। ক্রিকেটারদের মধ্যে ছড়িয়ে যায় আতঙ্ক। হেলিকপ্টার নিচে নামতে দেখে তারা দ্রুত সরে পড়েন। তীব্র বাতাসে পুরো মাঠে তখন ধুলো উড়ছিল। খেলোয়াড়রা যার যার মতো করে মুখ ঢেকে নেন।

ধুলো উড়িয়ে স্কয়ারের সেই এয়ার অ্যাম্বুলেন্স তথা হেলিকপ্টারটি অবতরণের খানিক পরই এমএ আজিজের মিডিয়া গেট দিয়ে প্রবেশ করে স্কয়ারের একটি অ্যাম্বুলেন্স। পরে সেই অ্যাম্বুলেন্স থেকে একজন রোগী নিয়ে ফের উড়াল দেয় হেলিকপ্টারটি।

খোঁজ নিয়ে জানা যায়, স্থানীয় এক মুমূর্ষু রোগীকে নিতে হেলিকপ্টারটি উড়ে এসেছিল। মানবিক কারণেই মাঠে নামার অনুমতি দেয় কর্তৃপক্ষ। জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সাহাবুদ্দিন শামীম বলেন, ‘হেলিকপ্টারটি মানবিক কারণে মাঠে নামার অনুমতি দেওয়া হয়েছে। আমাদেরকে আগেই জানানো হয়েছে। আমরা ক্রিকেট বোর্ড ও ঢাকা টিমকে বিষয়টি অবহিত করি। পূর্বপাশে জায়গা ঠিক করা থাকলেও পাইলট ভূলবশত পশ্চিম পাশে অনুশীলনের কাছেই অবতরণ করে। এ কারণে আতঙ্ক ছড়িয়ে পড়ে।’

প্রায় ১৫-২০ মিনিট মাঠে ছিল হেলিকপ্টারটি। অ্যাম্বুলেন্স থেকে একজন রোগীকে নিয়ে ঢাকার উদ্দেশে রওনা দেয় সেটি। খোঁজ নিয়ে জানা যায়, গত ২১ জানুয়ারি সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন সেই রোগী। কয়েকদিন স্থানীয় এভারকেয়ার হাসপাতালে ভর্তি রাখা হয়। এখন অবস্থার কিছুটা উন্নতি হওয়ায় আরও উন্নত চিকিৎসার জন্য পাঠানো হচ্ছে ঢাকায়।

পূর্বকোণ/এএ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট