চট্টগ্রাম শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

পদযাত্রা নয়, বিএনপির মরণযাত্রা শুরু হয়ে গেছে : কাদের

অনলাইন ডেস্ক

২৮ জানুয়ারি, ২০২৩ | ৭:২০ অপরাহ্ণ

আগামী নির্বাচনে বিএনপির রাজনৈতিক মরণ হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক, পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, বিএনপির এটা পদযাত্রা নয়, পেছন যাত্রা। পদযাত্রা নয়, মরণযাত্রা।

শনিবার (২৮ জানুয়ারি) সকালে রাজধানীর উত্তরায় শীতবস্ত্র বিতরণ ও সমাবেশে তিনি এ কথা বলেন।

 

ওবায়দুল কাদের বলেন, বিএনপি একতরফা মিথ্যাচার ও বিষোদগার করে আসছে। আওয়ামী লীগ চুপচাপ বসে থাকবে না, এর জবাব দিতে হবে। এজন্য ডাক দিলেই নেতাকর্মীদের চলে আসার আহ্বান জানাচ্ছি। বিএনপি করছে পদযাত্রা, আমরা করছি শীতবস্ত্র বিতরণ। ৫৪ দলের ৫১ দফা, জগাখিচুড়ির ঐক্যজোট। জগাখিচুড়ি কর্মসূচি এদেশে কখনো সফল হবে না।

তিনি আরও বলেন, বিএনপির গণজোয়ারে এখন ভাটার টান। বিএনপির মরণযাত্রা শুরু হয়ে গেছে। তারা পরাজিত হবে। আন্দোলনে হবে, আগামী নির্বাচনেও তাদের মরণ হবে—রাজনৈতিক মরণ। তাই আওয়ামী লীগ সরকারকে ধাক্কা দিয়ে সরিয়ে ফেলার দিবাস্বপ্ন দেখে লাভ নেই । আওয়ামী লীগ পালানোর দল নয়, আমরা রাজপথে আছি এবং থাকবো।

 

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমানের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন- দলের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম মান্নান কচি, স্থানীয় সংসদ সদস্য হাবিব হাসান প্রমুখ।

 

পূর্বকোণ/এএস/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট