চট্টগ্রাম রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪

‘চ্যানেল আই সেরা কন্ঠ প্রতিযোগিতায়’ ফাইনালের পথে চট্টগ্রামের আরাফাত

২৬ সেপ্টেম্বর, ২০২৩ | ৫:২৫ অপরাহ্ণ

ইতোমধ্যে চ্যানেল আই সেরা কন্ঠ প্রতিযোগিতার এসএমএস রাউন্ড শেষ। এবার বিচারকের পাশাপাশি শ্রোতাদের ভোটের মাধ্যমে বিচার করা হবে শিল্পীদের গানের প্রভিতা, তাই আরাফাতের গান শুনে তাকে ভোট করার জন্য অনুরোধ জানিয়েছিলো। আরাফাত বীন শাফি ‘চ্যানেল আই সেরা কন্ঠ প্রতিযোগিতায়’ অংশগ্রহণ করে নিজের মেধা ও সুর করে দর্শক শ্রোতামণ্ডলে বিশেষ জায়গা করে নিয়েছেন।

 

আরাফাত বিন শাফির গানের যাত্রা ২০০৯ সাল থেকে। তার প্রথম ব্যান্ড ছিলো ‘অধ্যায়ন’। এই ব্যান্ডে তিনি সময় দিয়েছেন সাত বছর। করেছেন একের পর এক কনসার্ট। এরপর তিনি চট্টগ্রামের বিখ্যাত ব্যান্ড সাস্টেইনে গান করেছেন তিন বছর। এর ফাঁকে চট্টগ্রামে জনপ্রিয় ব্যান্ড স্টোন ও নাটাই ব্যান্ডেও গেস্ট হিসেবে গান করেছেন। বর্তমানে চ্যানেল আই সেরা কন্ঠ সেমিফাইনাল রাউন্ডে পৌঁছে গেছেন।

 

এ ব্যাপারে আরাফাত বলেন, সারাদেশ থেকে এতো সারা পাবো কখোনো ভাবিনি। তবে আমার নিজের উপর আত্মবিশ্বাস ছিল যে, আমি পারবো। সেমিফাইনাল রাউন্ডে পৌঁছেছি। দর্শকদের কাছে আমি আজীবন কৃতজ্ঞ আমাকে এতো ভালোবাসা ও সাপোর্ট দেওয়ার জন্য। সবার ভালোবাসা ও উপরওয়ালার দোয়া থাকলে ফাইনাল রাউন্ডে উঠে নিজেকে বিজয়ীর বেশে দেখতে চাই। এজন্য অবশ্যই সবার দোয়া কাম্য।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট