চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০২ মে, ২০২৪

সর্বশেষ:

প্লেবয় ছিলেন, স্বীকার করলেন ইমরান খান!

অনলাইন ডেস্ক

৩ জানুয়ারি, ২০২৩ | ৯:০৪ অপরাহ্ণ

২০২২ সালজুড়েই পাকিস্তানের রাজনীতির উঠোন ছিল আগুন-গরম। আর সেই অগ্নিকুণ্ডের মুখ ছিলেন ইমরান খান। আইনসভায় অনাস্থা ভোটে এপ্রিলে প্রধানমন্ত্রীর পদ ছাড়তে হয় তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) পার্টির সভাপতি ইমরানকে। বোল্ড আউট হয়ে যান ৭০ বছর বয়সি জনপ্রিয় এই ক্রিকেট তারকা। তবে তাতে হাল ছাড়েননি তিনি। 

সোমবার নিজের লাহোরের বাসভবনে সাংবাদিকদের সঙ্গে আলাপচারিতায় তার নামে ছড়িয়ে পড়া তিনটি ‘নোংরা অডিও’ নিয়ে কথা বলেন ইমরান খান। ‘এই ধরনের নোংরা অডিও ও ভিডিওর মাধ্যমে আমরা আমাদের যুবসমাজকে কী বার্তা দিচ্ছি’ এমন প্রশ্ন তুলেছেন তিনি।  

 

আস্থা ভোটে ক্ষমতাচ্যুত হওয়ার আগে সে সময়ের সেনাপ্রধানের সঙ্গে সর্বশেষ বৈঠকে জেনারেল কামার আহমেদ বাজওয়া তাকে ‘প্লেবয়’ ডেকেছিলেন বলেও জানান ইমরান খান।  

তিনি বলেন, ২০২২ সালের আগস্টে, জেনারেল বাজওয়ার সঙ্গে এক বৈঠকে তিনি আমাকে বলেছিলেন, তার কাছে আমার দলের লোকের অডিও ও ভিডিও আছে। তিনি আমাকে এও স্মরণ করিয়ে দেন যে, আমি ‘প্লেবয়’ ছিলাম। আমি তাকে বলেছি, হ্যাঁ, অতীতে আমি প্লেবয় ছিলাম, আর আমি নিজেকে কখনোই ফেরেশতা দাবি করিনি।  

 

সাবেক এ প্রধানমন্ত্রী জানান, তিনি সেসময়ই সন্দেহ করছিলেন যে, বাজওয়া তাকে ক্ষমতাচ্যুত করতে মনস্থির করে ফেলেছে। তার দাবি, আমি জানতে পারি যে সন্তর্পণে ডাবল গেইম খেলছে, শাহবাজ শরিফকে প্রধানমন্ত্রী বানাতে চলেছে। বাজওয়া আমাকে পেছন থেকে ছুরি মেরেছে।  

বাজওয়ার সেনাপ্রধান থাকার মেয়াদ বাড়ানোর তার বড় ভুল জানিয়ে এজন্য এখন অনুতপ্ত তিনি। ক্ষুব্ধ ইমরান বলেন, জেনারেল বাজওয়ার মেয়াদ বাড়ানো ছিল আমার সবচেয়ে বড় ভুল। মেয়াদ বাড়ার পর থেকেই বাজওয়া তার আসল চেহারা দেখানো শুরু করে এবং আমার সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্রে নামে।

 

পূর্বকোণ/রাজীব/পারভেজ

শেয়ার করুন