চট্টগ্রাম সোমবার, ০৬ মে, ২০২৪

সর্বশেষ:

চট্টগ্রামে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের মানিলন্ডারিং প্রতিরোধ বিষয়ক প্রশিক্ষণ

বিজ্ঞপ্তি

২১ অক্টোবর, ২০২৩ | ১০:০৭ অপরাহ্ণ

চট্টগ্রামে ‘প্রিভেনশন অব মানিলন্ডারিং অ্যান্ড কমব্যাটিং ফিন্যান্সিং অব টেরোরিজম’ শীর্ষক এক প্রশিক্ষণ কর্মশালা শনিবার ২১ অক্টোবর নগরীর হোটেল সৈকতের সাঙ্গু ব্যাংকুয়েট হলে অনুষ্ঠিত হয়।

 

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক পিএলসি প্রধান কার্যালয়ের মানিলন্ডারিং ও সন্ত্রাসী কার্যক্রমে অর্থায়ন প্রতিরোধ বিভাগ, চট্টগ্রাম জোনাল অফিস এবং এআইবি ট্রেনিং অ্যান্ড রিসার্চ ইনস্টিটিউটের যৌথ উদ্যোগে এক প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করা হয়।

 

ব্যাংকের এসইভিপি ও চট্টগ্রামের জোনাল হেড মোহাম্মদ আজমের সভাপতিত্বে অনুষ্ঠিত সেমিনারে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ব্যাংক চট্টগ্রাম অফিসের নির্বাহী পরিচালক এবিএম জহুরুল হুদা। বিশেষ অতিথি ছিলেন প্রধান কার্যালয়ের এসইভিপি ও চিফ এন্টিমানিলন্ডারিং কমপ্লায়েন্স অফিসার কাজী মাহমুদ করিম।

 

এছাড়া প্রশিক্ষক হিসেবে উপস্থিত ছিলেন মানিলন্ডারিং ও সন্ত্রাসী কার্যক্রমে অর্থায়ন প্রতিরোধ বিভাগের ভিপি মো. জাহিদ হাসান, এসএভিপি মো. এরশাদ আলী ও এসএভিপি মো. কামরুজ্জামান। উপস্থিত ছিলেন চট্টগ্রাম জোনাল অফিসের এসএভিপি আরিফুর রহমান ও ট্রেনিং অ্যান্ড রিসার্চ ইসস্টিটিউটের ফ্যাকাল্টি মেম্বার এস.এম. জুলকার নায়েন।

 

কর্মশালায় ব্যাংকের চট্টগ্রাম জোনের অধীনস্থ ৪০ শাখার ব্যবস্থাপকসহ দুইশ জন নির্বাহী ও কর্মকর্তা অংশগ্রহণ করেন।

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন