চট্টগ্রাম রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

পরমব্রত ও অনুপমের সাবেক স্ত্রী পিয়ার বিয়ে আজ

বিনোদন ডেস্ক

২৭ নভেম্বর, ২০২৩ | ১২:৩৭ অপরাহ্ণ

দীর্ঘদিন ধরে গুঞ্জন চললেও এবার সেটি সত্যি হতে চলল। কলকাতার অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় ও সংগীতশিল্পী অনুপম রায়ের সাবেক স্ত্রী পিয়া চক্রবর্তী এবার বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন।

 

আনন্দবাজার বলছে, আজ সোমবার (২৭ নভেম্বর) পরমব্রত ও পিয়া বিয়ে করছেন। তবে বিশাল জাঁকজমক করে নয়, নিমন্ত্রিতের তালিকাতেও রাখা হয়নি বেশি মানুষকে। দুই পরিবারের স্বজন ও কাছের মানুষদের নিয়ে বিয়েটা সারতে চাইছেন দুজনে। এমনকি আয়োজনে ডাকা হচ্ছে না ফিল্ম পাড়ার লোকজনদেরও।

 

কলকাতার বাংলা সিনেমার ব্যস্ত অভিনেতা পরমব্রত কেবল অভিনয়ের গণ্ডিতেই নিজেকে আটকে রাখেননি। পরিচালক-প্রযোজক হিসেবেও নিজেকে পরিচিত করে তুলেছেন তিনি। আর পিয়া একজন মানসিক স্বাস্থ্যকর্মী।

 

এর আগে পিয়া গায়ক অনুপমের সঙ্গে সাংসারিক জীবনের ইতি টেনেছিলেন ২০২১ সালে। সে সময়ে সোশাল মিডিয়ায় বিচ্ছেদের ঘোষণাও দিয়েছিলেন তারা যৌথভাবে। খবর উড়েছিল, পরমব্রতের সঙ্গে সম্পর্কের জের ধরেই নাকি অনুপমের সংসার থেকে বেরিয়ে আসেন পিয়া।

 

যদিও সেই গুজব উড়িয়ে দিয়ে পরমব্রত বারবার বলেছেন, তিনি ও পিয়া স্রেফ বন্ধু। এরপরে গত দুই বছরে পরমব্রত ও পিয়ার প্রেমের সম্পর্ক নানাভাবে স্পষ্ট হয়েছে।

 

এরমধ্যে শুটিংয়ের কাজে পরমব্রত লন্ডন গিয়েছিলেন, সেখানে দেখা যায় পিয়াকে। এছাড়া রেস্তোরাঁ, শপিংমল, এবং কয়েকটি অনুষ্ঠানে তাদের একসঙ্গে ঘনঘন দেখা যায়।

 

অবশেষে কলকাতার সংবাদমাধ্যম নিশ্চিত করেছে, এদিন সন্ধ্যায় বিয়ে করছেন পরমব্রত ও পিয়া।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট