চট্টগ্রাম রবিবার, ০৫ মে, ২০২৪

সর্বশেষ:

রণবীরকে সাথে নিয়ে গান গাইলেন আলিয়া

বিনোদন ডেস্ক

২৮ আগস্ট, ২০২২ | ২:০২ অপরাহ্ণ

বলিউড তারকা রণবীর কাপুর ও আলিয়া ভাট। গত এপ্রিলে বিয়ে করেছেন তারা। তাদের বিয়ে এবং সংসার জীবন নিয়ে আলোচনার অন্ত নেই। এর মধ্যেই গত জুনে সুখবর দেন দম্পতি। জানান, তাদের ঘর আলো করে আসতে চলেছে সন্তান।

এদিকে প্রায় চার বছরের অপেক্ষার পর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে রণবীর-আলিয়া জুটির প্রথম সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’। সিনেমাটির প্রচারণা নিয়ে দারুণ ব্যস্ত সময় পার করছেন দুই তারকা। যাচ্ছেন বিভিন্ন স্থানে।

সে ধারাবাহিকতায় মুম্বাইয়ের বিখ্যাত বিশ্ববিদ্যালয় ইন্ডিয়ান ইনস্টিটিউট অব টেকনোলজি বোম্বে (আইআইটি) গেলেন রণবীর-আলিয়া। সেখানকার শিক্ষার্থীদের সঙ্গে দারুণ আড্ডামুখর সময় কাটিয়েছেন তারা।

আড্ডার ফাঁকে সকলের অনুরোধে আলিয়া ভাট নিজ কণ্ঠে ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার অরিজিৎ সিংয়ের গাওয়া ‘কেসারিয়া’ গান গেয়ে শোনান সবাইকে। পাশে বসে স্ত্রীকে উৎসাহ দিয়েছেন রণবীর কাপুর। উপস্থিত শিক্ষার্থীরাও আলিয়ার সঙ্গে কণ্ঠ মেলান। আলিয়ার গান গাওয়ার ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে।

অভিনয়ের পাশাপাশি আগে থেকেই গানেও দখল আছে আলিয়ার। ২০১৪ সালে ‘হাম্পটি শর্মা কি দুলহনিয়া’ সিনেমাতে গান গেয়েছিলেন তিনি।

প্রচারণায় যাওয়ার আগে ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে আলিয়া লিখেছিলেন, ‘আইআইটি বম্বে, আমরা আসছি। প্রচারের সুবাদে এবার গর্ব করতে পারব যে আমি আইআইটি গিয়েছি।’

৯ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে ‘ব্রহ্মাস্ত্র’। বলিউডের বহু প্রতীক্ষিত সিনেমা এটি। পরিচালনা করেছেন অয়ন মুখার্জি। বিশাল বাজেটের এই সিনেমায় রণবীর-আলিয়া ছাড়াও অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, শাহরুখ খান, নাগার্জুনা, মৌনি রায়সহ অনেকে।

 

 

পূর্বকোণ/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট