চট্টগ্রাম রবিবার, ০৫ মে, ২০২৪

সর্বশেষ:

‘হাড্ডি’ সিনেমায় কে এই বলিউড অভিনেতা!

বিনোদন ডেস্ক

২৪ আগস্ট, ২০২২ | ১২:০১ পূর্বাহ্ণ

ফেসবুকে স্ক্রলিং করতে গিয়ে হঠাৎ চোখ আটকে যায়। চেনা মুখ, তবু মনে পড়ছে না কে উনি! এরকমই এক বিশেষ লুকে এবার রূপালি পর্দায় হাজির হয়েছেন জনপ্রিয় বলিউড অভিনেতা নওয়াজুদ্দিন সিদ্দিকী।

মঙ্গলবার (২৩ আগস্ট) ‘হাড্ডি’ সিনেমার প্রথম মোশন পোস্টার প্রকাশ পেয়েছে। এতে দেখা যায়, বিশেষ ভঙ্গিতে একটি সোফায় বসে আছেন নওয়াজুদ্দিন। তবে সেখানে একজন নারীর আবেদনময়ী ভঙ্গি ধারণ করেছেন। তার এই চমকে দেওয়া লুক সামাজিক মাধ্যমে বেশ আলোচনা তৈরি করেছে।

সিনেমাটি পরিচালনা করেছেন অজয় শর্মা। তিনি বলেন, ‘সিনেমাটি নিয়ে দ্বিগুণ রোমাঞ্চিত। কারণ, “হাড্ডি” আমাকে বিশেষ সুযোগ তৈরি করে দিয়েছে নওয়াজুদ্দিন সিদ্দিকীর মতো অভিনেতার সঙ্গে কাজ করার। আমাদের টিম শুটিং আশাবাদী। মোশন পোস্টারটি দর্শকদের অনেকটা আকৃষ্ট করবে সিনেমাটি নিয়ে।’

তিনি আরও বলেন, ‘আমরা খুবই আনন্দিত। গল্পটি দিয়ে আমরা নতুন একটি জগতে নিয়ে যেতে চাই দর্শকদের। “হাড্ডি” খুব শিগগির শুটিং ফ্লোরে যাবে। আমরা উত্তর প্রদেশ, নদিয়া, গাজিয়াবাদসহ বেশ কিছু লোকেশনে শুটিং করব।’

নওয়াজুদ্দিন সিদ্দিকীর এই পরিচালক এর আগে ‘একে ভিএস একে’, ‘সেক্রেড গেমস’-এর দ্বিতীয় ইউনিট ডিরেক্টর ছিলেন। কিছু সিনেমার চিত্রনাট্যও লিখেছেন। তবে সিনেমায় আর কারা থাকছেন, সেটা জানা যায়নি।

কখনো পকেটমার, কখনো এলাকার মাস্তান, বখাটে; কখনো ডন, কখনো প্রেমিক পুরুষসহ নানা ব্যতিক্রমী চরিত্রে অভিনয় করে বরাবরই আলোচনায় থাকেন ভারতের জনপ্রিয় অভিনেতা নওয়াজুদ্দিন। তার অভিনীত ‘গ্যাংস অব ওয়াসিপুর’, ‘বজরঙ্গি ভাইজান, ‘বাদলাপুর’, ‘দ্য লাঞ্চবক্স’ সিনেমাগুলো তাকে আলাদা করেছে। স্থায়ীভাবে জায়গা করে দিয়েছে বলিউডে। অস্কার মনোনীত ছবি ‘লায়ন’ কিংবা বাংলাদেশের ‘নো ল্যান্ডস ম্যান’ সিনেমা বা নেটফ্লিক্সে প্রচারিত ‘সেক্রেড গেমস’ ওয়েব সিরিজের কথাই যদি বলা যায়, সেখানেও অনন্য এই অভিনেতা।

 

পূর্বকোণ/এএস/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট