চট্টগ্রাম রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪

মা হলেন পরীমণি, আনন্দে আত্মহারা রাজ

বিনোদন ডেস্ক

১০ আগস্ট, ২০২২ | ৭:৪১ অপরাহ্ণ

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমণির কোল আলো করে এসেছে এক পুত্রসন্তান। বাবা হয়ে খুশিতে আত্মহারা নায়ক শরিফুল রাজ। বুধবার (১০ আগস্ট) বিকালে রাজধানীর একটি হাসপাতালে তাদের পুত্র সন্তান হয়েছে বলে নিশ্চিত করেছেন শরিফুল রাজ। সন্তান ও মা উভয়ে সুস্থ আছেন।

তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় রাজ বলেন, ‘শেষ ক’টা দিন ওর সঙ্গে সবসময় ছিলাম আমি। প্রতিটি দিন নতুন নতুন অনুভূতির স্পর্শ পেয়েছি আমরা। অবশেষে আমাদের সন্তান আমাদের কাছে এসেছে। বাবা হয়েছি। এই মুহূর্তের আনন্দ আসলে ভাষায় প্রকাশ করা সম্ভব নয়। যারা বাবা-মা হয়, কেবল তারাই এটা বুঝবে। মা ও ছেলে উভয় সুস্থ আছেন। সবাই দোয়া করবেন। ’

 

উল্লেখ্য, গত বছরের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন পরীমণি ও শরিফুল রাজ। তবে খবরটি তারা প্রকাশ্যে আনেন এ বছরের ১০ জানুয়ারি। একইদিন ঘোষণা করেন, সন্তান আসছে তাদের ঘরে। এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ে সারেন তারা। এরপর এ প্রসঙ্গ নিয়ে সামাজিক মাধ্যমসহ সর্বত্র কম আলোচনা হয়নি।

সন্তানসম্ভবা হওয়ার পর থেকেই পরী-রাজ পুরো সময়টা উচ্ছ্বাসের সঙ্গে কাটিয়েছেন। সন্তানের নামও নির্ধারণ করেছিলেন হবু মা-বাবা। আগেই ঠিক করেছিলেন পুত্র সন্তান হলে নাম হবে ‘রাজ্য’ এবং কন্যা হলে নাম রাখবেন ‘রাণী’-নিজের অনাগত সন্তানের নাম নিয়ে জানুয়ারিতেই এমন ঘোষণা দিয়েছিলেন পরী। ছেলে হচ্ছে নাকি মেয়ে, চিকিৎসাবিদ্যায় এটা আগেই জানার সুযোগ থাকলেও পরীমণি সেটা করেননি। তার ভাষ্য, নিজের জন্য এটা চমক হিসেবেই তিনি রাখতে চান। এবার তার ঘর আলোকিত করে আসলো পুত্রসন্তান।

সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ‘হাওয়া’ সিনেমায় মেতেছেন বাংলাদেশি দর্শকরা। সে সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন শরিফুল রাজ। যার বদৌলতে তার সময়টা এমনিতেই ভালো কাটছিল। এবার সে আনন্দে নতুন মাত্রা যোগ করল নবজাতক সন্তান।

 

পূর্বকোণ/এএস

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট