চট্টগ্রাম রবিবার, ০৫ মে, ২০২৪

সর্বশেষ:

অনন্তর ওপর ক্ষুব্ধ হলেন পরীমনি

বিনোদন ডেস্ক

১৫ জুলাই, ২০২২ | ১১:৪৮ পূর্বাহ্ণ

পবিত্র ঈদুল আজহায় দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে তিনি সিনেমা। আর সেই তিন সিনেমায় টানছে দর্শক। ‘দিন: দ্য ডে’,‘পরাণ’ ও ‘সাইকো’ এই তিন সিনেমার টিমই দর্শক টানতে নানা ধরনের প্রচারণায় মেতে উঠেছেন। এর মধ্যে কেউ কেউ একে অপরের বিরুদ্ধে অপ্রাসঙ্গিক বক্তব্যও দিচ্ছেন।

এর মাঝে কিছু নেতিবাচক প্রচারণায় আশ্রয় নিয়েছেন অনন্ত জলিল। সাইকো সিনেমার পরিচালক অনন্য মামুনের সমালোচনা করে ইতোমধ্যেই বক্তব্য দিয়েছেন অনন্ত জলিল। এদিকে পরাণ সিনেমার একটি নিউজ নিজের টাইম লাইনে শেয়ার দেন অনন্ত, যার শিরোনাম ‘হলে পরাণের দর্শক নাই, সোশ্যাল মিডিয়ায় ফাঁকা আওয়াজ’।

আর এতেই ক্ষুব্ধ হন ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমনি। অনন্তর দেওয়া সেই স্ট্যাটাসের স্ক্রিনশট নিজের টাইম লাইনে প্রকাশ করে অনন্ত জলিলকে ‘ইমম্যাচিউর বলেও আখ্যা দিয়েছেন। ’

পরীমনি লেখেন, ‘লেইম! আপনার থেকে এরকম ইমম্যাচিউর আচরণ আশা করা যায় না ভাইয়া! আমরা তো বড়দের কাছ থেকে শিখতে চাই। যাইহোক আমি রাজকে নিয়ে ‘দিন: দ্য ডে’ দেখবো নিশ্চয়ই। শুভ কামনা বর্ষা আপু, অনন্ত জলিল ভাইয়া।’

প্রসঙ্গত ‘পরান’ সিনেমায় অভিনয় করেছেন শরিফুল রাজ, বিদ্যা সিনহা মিম ও ইয়াশ রোহান। সিনেমার নায়ক শরিফুল রাজের স্ত্রী পরীমনি। তাই নিজের স্বামীর অভিনীত সিনেমার নামে এমন মিথ্যাচার সহ্য করে পারেনি এই নায়িকা।

 

 

পূর্বকোণ/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট