চট্টগ্রাম বুধবার, ০৮ মে, ২০২৪

এবার কলকাতার সিনেমায় ফারিণ

অনলাইন ডেস্ক

৬ মে, ২০২২ | ২:৪৯ অপরাহ্ণ

ছোটপর্দায় বাংলা নাটকের পাশাপাশি ওয়েব সিরিজে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন অভিনেত্রী তাসনিয়া ফারিণ। সেই সুবাদে এবার কলকাতার সিনেমায় নাম লিখাতে যাচ্ছেন তিনি। টালিউড নির্মাতা অতনু ঘোষের এ সিনেমার শ্যুটিং হবে লন্ডনে।

অতনু ঘোষ ভিন্ন ধাঁচের গল্পকার। তার নির্মিত ‘রবিবার’ সিনেমায় অভিনয় করে ভারতের ফিল্মফেয়ার পুরস্কার জিতেছেন বাংলাদেশের জয়া আহসান। এবার তারই নির্দেশনায় অভিষেক হতে যাচ্ছে ফারিণের। নিঃসন্দেহে ফারিণ ভক্তদের জন্য এটি বড় খবর।

 

ভারতীয় সংবাদ মাধ্যম থেকে জানা যায়, ‘আরও এক পৃথিবী’ নামক সিনেমাটির প্রেক্ষাপট লন্ডনকে ঘিরে। তাই পুরো শুটিং সেখানেই হবে। এসকে ফিল্মসের ব্যানারে নির্মিত হবে এটি। এখানে কলকাতার খ্যাতিমান নির্মাতা-অভিনেতা কৌশিক গাঙ্গুলিও অভিনয় করবেন। এছাড়াও থাকছেন সাহেব ভট্টাচার্য, অনিন্দিতা বসু প্রমুখ।

নির্মাতা অতনু ঘোষ জানান, সিনেমা মূলত চারজনের গল্প বলবে। যে চারজন মানুষের মাথার উপর নিজস্ব ও বিশ্বস্ত ছাদ নেই। সেই ছাদ খোঁজার গল্প ফুটে উঠবে সিনেমায়। আবার চারটি আলাদা চরিত্র এক সুতোয় বাঁধা পড়বেন গল্পের প্রয়োজনেই।

তিনি আরও বলেন, ‘কয়েকদিন আগে ফোর ফিট আন্ডার নামে একটা বই পড়েছিলাম। সেখান থেকেই ভাবনাটা। এই সিনেমায় লন্ডন একেবারে অন্যভাবে ধরা পড়বে। এতদিন সিনেপর্দায় যেভাবে লন্ডন দেখানো হয়েছে, সেটার চেয়ে অনেক আলাদা।’

 

সম্প্রতি দেশীয় নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর ‌‌‘লেডিস এন্ড জেন্টলম্যান’ ওয়েবসিরিজে অভিনয়ে দক্ষতা দেখান তাসনিয়া ফারিণ।

 

পূর্বকোণ/এস

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট