চট্টগ্রাম রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪

সৌদি আরবে এসি বিস্ফোরণে চট্টগ্রামের যুবকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

১৭ সেপ্টেম্বর, ২০২৩ | ১১:৪২ পূর্বাহ্ণ

সৌদি আরবে এসি বিস্ফোরণে চট্টগ্রামের এক যুবকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) বাংলাদেশ সময় সকাল ৯টায় দেশটির রাজধানী রিয়াদের মাহয়েল এলাকায় তার মৃত্যু হয়।

 

নিহত মোহাম্মদ হেলাল উদ্দিন চট্টগ্রামের বাঁশখালীর কালীপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের বাগুয়ানপাড়ার মৃত মো. ইসহাক মিয়ার ছেলে।

 

জানা গেছে, পরিবারে সচ্ছলতা ফেরাতে গত ১২ আগস্ট সৌদি আরবে যান হেলাল। বৃহস্পতিবার সকালে এসি বিস্ফোরণে গুরুতর আহত হন তিনি। সেখান থেকে সহকর্মীরা তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তবে তার মরদেহ দেশে আনা হবে কি না তা নিয়ে এখনো পরিবারের পক্ষ থেকে কোনো সিদ্ধান্ত হয়নি।

 

নিহতের ভাই মোহাম্মদ কায়সার জানান, আত্মীয়-স্বজনের কাছ থেকে ধার-দেনা করে আমার ভাই হেলাল সৌদি আরব গেছে। পরিবারের হাল ধরার জন্য সবকিছু করেছে সে। এখন সে না ফেরার দেশে চলে গেল। কি করে তার পরিবার চলবে, ছোট দুটি বাচ্চাসহ আমার ছোট ভাইয়ের বউ কি করে চলবে আল্লাহ জানেন। আমরা সেখানে অবস্থানরত পরিচিত লোকজনকে খবর দিয়েছি। মালিক যদি দয়া করে ভাইয়ের লাশ দেশে পাঠায় তাহলে তার মুখ দেখতে পাব। আমি সরকারের কাছে ভাইয়ের লাশ ফেরত আনার জন্য সহযোগিতা কামনা করছি।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট