চট্টগ্রাম রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪

আমিরাতে চট্টগ্রাম উত্তর জেলা আ.লীগের সভাপতি সালামকে গণসংবর্ধনা

ইউএই প্রতিনিধি

১৬ সেপ্টেম্বর, ২০২৩ | ৬:১৮ অপরাহ্ণ

চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি, চট্টগ্রাম জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এম এ সালামকে বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটি আবুধাবির উদ্যোগে গণসংবর্ধনা দেয়া হয়েছে।

 

শুক্রবার স্থানীয় রয়েল রোজ রেস্টুরেন্ট হলে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়। সংগঠনের সভাপতি ইফতেখার হোসেন বাবুলের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক নাসির তালুকদার ও যুগ্ম সম্পাদক গোলাম কাদের চৌধুরী ইফতির যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশের কনসাল জেনারেল বিএম জামাল হোসেন।

 

বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সামাজকল্যাণ সম্পাদক মোহাম্মদ জাফর আহমদ, চট্টগ্রাম উত্তর জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক নাসিরউদ্দিন দিদার, বাংলাদেশ সমিতি ইউএইর সভাপতি প্রকৌশলী মোয়াজ্জেম হোসেন এবং জনতা ব্যাংক ইউএইর প্রধান নির্বাহী কামরুজ্জামান। স্বাগত বক্তব্য রাখেন বঙ্গবন্ধু পরিষদ আবুধাবীর সহ-সভাপতি শওকত আকবর। এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন দুবাই বঙ্গবন্ধু পরিষদের সভাপতি নুরুন্নবী রওশন, মুসাফফাহ বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক আজিম উদ্দিন শিকদার, আল আইন বঙ্গবন্ধু পরিষদের যুগ্ম সম্পাদক মোহাম্মদ ইয়াকুব, আবুধাবি বঙ্গবন্ধু পরিষদের সাংগঠনিক সম্পাদক এস এম আলাউদ্দিন।

 

সংবর্ধনা সভায় এম এ সালাম বলেন, ক্ষমতায় যাওয়ার জন্য যারা ষড়যন্ত্র করছে তারা বিকৃত ইতিহাসের ধারক। আমাদের গৌরবময় অর্জনের ইতিহাসে তাদের কোন অংশ নেই। তাদের উদ্দেশ্য মহৎ নয়। বঙ্গবন্ধু আমাদের জন্য দেশ স্বাধীন করেছেন বঙ্গবন্ধু কন্যা দরদী রাষ্ট্রনায়ক শেখ হাসিনা ১৮ কোটি মানুষের কল্যাণে নিরলস কাজ করছেন। ১৫ বছরে দেশের স্থলে-অন্তরীক্ষে যে উন্নয়ন হয়েছে তাকে এগিয়ে নেওয়ার জন্য আওয়ামী লীগকে আবার নির্বাচিত করতে হবে।

 

তিনি বলেন, খালেদা তারেকের বিরুদ্ধে মামলা শেখ হাসিনা করেননি, ফখরুদ্দিন সরকার করেছে। অথচ আওয়ামী লীগের বিরুদ্ধে অপপ্রচার হয়েছে। প্রবাস থেকেও দেশের বিরুদ্ধে, সরকারের বিরুদ্ধে অপপ্রচার চলছে।

 

হাটহাজারী সংসদীয় আসনে বারবার তাকে বঞ্চিত করায় উপস্থিত বক্তাদের পক্ষ থেকে তাকে আগামী নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন দেয়ার জোর দাবি উঠলে তিনি আক্ষেপ করে বলেন, আমি পরের বোঝা টানছি, সিন্দাবাদের দৈত্যের মতো। যিনি বঙ্গবন্ধুর হত্যাকারীদের বিচার বন্ধে ইন্ডেমনিটি আইন পাশে সক্রিয় ভূমিকা রেখেছিলেন, যিনি জিয়ার আমলে জিয়ার, এরশাদের আমলে এরশাদের তাকে নমিনেশন দেয়া হয়েছে তার দল হচ্ছে পিজিপি অর্থাৎ প্রেজেন্ট গভর্নমেন্ট পার্টি। আমরা দলবদল করিনা কারণ আমরা আদর্শের রাজনীতি করি।

 

পরে দেশ ও জাতির কল্যাণে মোনাজাত পরিচালনা করেন আবুধাবি যুবলীগের সভাপতি জাকির হোসেন জসীম।

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট