চট্টগ্রাম রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪

কুয়েতে বাংলাদেশ দূতাবাসে বঙ্গবন্ধু কর্নার উদ্বোধন

কুয়েত সংবাদদাতা

১৮ ডিসেম্বর, ২০২০ | ৩:১৬ অপরাহ্ণ

কুয়েতে নিযুক্ত বাংলাদেশি রাষ্ট্রদূত মেজর জেনারেল মোহাম্মদ আশিকুজ্জামান বলেন, বাংলাদেশ ও বাঙালীর ইতিহাস অনেক ত্যাগের ও গৌরবের মধ্য দিয়ে অর্জিত হয়েছে এবং যার কারণে আমরা বিজয়ের স্বাদ ভোগ করছি, পেয়েছি লাল সবুজের মানচিত্র ও এক খন্ডভূমি। বিদেশের মাটিতে আমাদের কাজের দক্ষতার মধ্যমে দেশের মান বৃদ্ধি করতে হবে।
বুধবার (১৬ ডিসেম্বর) কুয়েতের মিসিলায় বাংলাদেশ দূতাবাসে আয়োজিত মহান বিজয় দিবস উদযাপন ও বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

দূতাবাসের প্রশাসনিক কর্মকর্তা মোহাম্মদ সাজেদুল ইসলামের সঞ্চালনায় ডিফেন্স এর্টাসি ব্রিগেডিয়ার জেনারেল আবু নাসের, প্রথম সচিব ও দূতালয় প্রধান নিয়ার্জ মুর্শেদ, শ্রম কাউন্সিলর মোহা্ম্মদ আবুল হোসেন,পাসপোর্ট ও ভিসা সচিব মো. জহিরুল ইসলাম খানসহ দূতাবাসের অন্যান্য কর্মকর্তাবৃন্দ প্রবাসি বাংলাদেশিদের নিয়ে বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন করেন রাষ্ট্রদূত মেজর জেনারেল মোহাম্মদ আশিকুজ্জামান। এসময় জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শহীদের স্মরণে এক মিনিট নিরবতা পালন ও বঙ্গবন্ধুসহ সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া মোনাজাত করা হয়। চা চক্রের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।
এসময় কুয়েত দূতাবাসের কর্মকর্তা ও কুয়েতের বিভিন্ন শ্রেণী পেশার প্রবাসী বাংলাদেশি ও কমিউনিটির নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

পূর্বকোণ/সাদেক-এএ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট