চট্টগ্রাম রবিবার, ০৫ মে, ২০২৪

সর্বশেষ:

এতিমের মুখে হাসি ফোটাল পিসিআইইউ ভলান্টিয়ার্স

বিজ্ঞপ্তি

১ এপ্রিল, ২০২৪ | ১২:২৭ পূর্বাহ্ণ

পোর্ট সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ভলান্টিয়ার্সের উদ্যোগে এতিম বাচ্চাদের সাথে ইফতারের মাধ্যমে ‘শেয়ারিং হ্যাপিনেস ৪.০’ এর চতুর্থ পর্ব অনুষ্ঠিত হয়েছে।

 

আজ রবিবার (৩১ মার্চ) বায়োজিদ লিংক রোডে ছিন্নমূল এলাকায় ‘জামেউল উলুম নঈমীয়া আশরাফীয়া সুন্নিয়া মাদরাসা এতিমখানায় দুই শ’র অধিক মানুষের খাবারের আয়োজন করা হয়।

 

আয়োজনে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পোর্ট সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ভলান্টিয়ার্সের কো-অর্ডিনেটর এবং পোর্ট সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির প্রক্টর এস এম ওসমান গনি এবং সহকারী প্রক্টর মোহাম্মদ হাসান মাহমুদ মজুমদার। এছাড়াও অন্যান্যের মধ্যে ছিলেন লিডার ফাহমিদা কাদের নওরিন, মোহাম্মদ আহাদ, কো-লিডার তাফসিরুল সামি, উইম্যান রিপ্রেজেনটেটিভ শ্যামলী আক্তার সোনালীসহ সকল কমিটি মেম্বার’স এবং জেনারেল মেম্বার্স ভলান্টিয়ার্স।

 

এ সময় ফাহমিদা কাদের নওরিন বলেন, আজকের এই প্রোগ্রামের জন্য আমরা ভলান্টিয়াররা সারাবছর ধরে অপেক্ষা করি। সব মেম্বাররা স্বতঃস্ফূর্তভাবে কাজ করেছেন। কেউ রান্নাঘর থেকে বিভিন্ন উপকরণ নিয়ে এসেছেন, তো কেউ খাবারের পাত্র পরিষ্কার করেছেন। আরেকদল তখন ব্যস্ত সালাদ, পেঁয়াজ কিংবা লেবু কাটায়। কেউ মাখছেন মসলা। কেউ বা ব্যস্ত শরবত বা ফল নিয়ে। এভাবেই যৌথ প্রয়াসে কাজ শেষে আমরা বসি ইফতারের অপেক্ষায়।

 

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন