চট্টগ্রাম রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪

সিআইইউর ভারপ্রাপ্ত ট্রেজারার হলেন ড. রশীদ

বিজ্ঞপ্তি

১২ মার্চ, ২০২৪ | ৮:৩৪ অপরাহ্ণ

চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটির (সিআইইউর) ভারপ্রাপ্ত ট্রেজারার হিসেবে নিয়োগ পেয়েছেন শিক্ষাপ্রতিষ্ঠানটির বিজনেস স্কুলের অধ্যাপক ড. ইঞ্জিনিয়ার রশীদ আহমেদ চৌধুরী। গত ১০ মার্চ থেকে তিনি এ পদে যোগদান করেন।

 

শিক্ষা ও কর্মজীবনে ড. ইঞ্জিনিয়ার রশীদ আহমেদ চৌধুরী একজন অভিজ্ঞ ব্যক্তি। তিনি মার্কিন যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার সান দিয়েগো ন্যাশনাল ইউনিভার্সিটি থেকে ব্যবস্থাপনা এবং বিএসএমই বিষয়ে এমবিএ ডিগ্রি অর্জন করেন।

 

একইসঙ্গে দেশের অন্যতম বড় বিদ্যাপীঠ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে অর্জন করেছেন পিএইচডি ডিগ্রি। কেবল তাই নয়, ইঞ্জিনিয়ারিং জগতে দক্ষ অধ্যাপক ড. রশীদ আহমেদ চৌধুরী যুক্তরাষ্ট্রের কলেজ অব ইস্টার্ন উটাহ থেকেও অ্যাপ্লাইড সায়েন্স ইন মাইনিং টেকনোলজি ডিগ্রি অর্জন করেছেন।

 

কেবল শিক্ষকতা পেশা নয়, ড. ইঞ্জিনিয়ার রশীদ আহমেদ চৌধুরী আন্তর্জাতিকভাবে বিভিন্ন প্রশিক্ষণ কর্মসূচিতেও অংশ নিয়েছেন। তার দক্ষতা রয়েছে সাপ্লাই চেইন ম্যানেজমেন্ট, রিসার্চ মেথডস, কম্পিউটার এডেড ডিজাইন, মাইন রেসকিউ, ওয়েল্ডিং এবং লেবার ম্যানেজমেন্ট রিলেশন সেক্টরেও।

 

এদিকে, এক বার্তায় সিআইইউর উপাচার্য ড, মাহফুজুল হক চৌধুরী ট্রেজারার হিসেবে নিয়োগ পাওয়ায় অভিজ্ঞ এই শিক্ষককে অভিনন্দন জানিয়েছেন।

 

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট