চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০২ মে, ২০২৪

কক্সবাজার যাওয়ার পথে পিকআপের ধাক্কায় প্রাণ গেল শিক্ষার্থীর

নিজস্ব প্রতিবেদক

১৯ এপ্রিল, ২০২৪ | ১:৩৮ অপরাহ্ণ

বন্ধুদের সঙ্গে মোটরসাইকেলে কক্সবাজার যাওয়ার পথে পিকআপ চাপায় তানভির জামান (২৩) নামে এক কলেজ শিক্ষার্থী মারা গেছেন।

এ সময় পথচারীরা তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে যান। সেখানে জরুরি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় রাতে মারা যান।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দিবাগত রাত ১১টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের সাতকানিয়ার চুনতি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত তানভির জামান পটিয়া উপজেলার জিরি ইউনিয়নের মীর বাড়ির বদিউজ্জামানের ছেলে। সে আনোয়ারা ডিগ্রি কলেজের ছাত্র। তিন ভাই ও এক বোনের মধ্যে তানভির জামান সবার বড়।

জানা যায়, বৃহস্পতিবার রাতে পটিয়া থেকে ৮টি মোটরসাইকেলে ১৫ বন্ধু কক্সবাজারের উদ্দেশে রওনা হন। যাওয়ার পথে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের সাতকানিয়ার চুনতি এলাকা অতিক্রমকালে পেছন থেকে একটি দ্রুতগামী পিকআপ তানভির জামানের বাইকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এ সময় গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানেই রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহতের মামা রহমত উল্লাহ বলেন, রাতে আমরা খবর পেয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে গিয়ে দেখি, ভাগিনার নিথর দেহ। পটিয়া থেকে ১৫ বন্ধু একসঙ্গে মোটরসাইকেলে কক্সবাজারে বেড়াতে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। কিন্তু দুঃখের বিষয়- বাকি ১৪ বন্ধুর কেউ বিপদের সময় এগিয়ে আসেনি। তাকে স্থানীয় লোকজন উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

 

 

পূর্বকোণ/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট