চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০২ মে, ২০২৪

সর্বশেষ:

‘স্কুলছাত্রীকে ধর্ষণের পর লাশ গুমের হুমকি দেয় আশিক’

নিজস্ব প্রতিবেদক

২৮ ডিসেম্বর, ২০২১ | ২:৫৩ অপরাহ্ণ

কক্সবাজার শহরে স্কুলছাত্রীকে দুই দিন হোটেলে আটকে রেখে গণধর্ষণের মামলার প্রধান আসামি মোহাম্মদ আশিকসহ (২৭) তিন জনকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আশিক জানিয়েছে, মামলা করলে স্কুলছাত্রীকে আবারও ধর্ষণ করে মেরে লাশ গুমের হুমকি দিয়েছিল।

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) দুপুরে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান র‌্যাব-১৫ কক্সবাজারের অধিনায়ক লেফট্যানেন্ট কর্নেল খায়রুল ইসলাম।

তিনি জানান, সোমবার রাত সাড়ে ১১টায় চট্টগ্রামের আনোয়ারা এলাকায় অভিযান চালিয়ে আশিককে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে ভুক্তভোগীকে হুমকি দেওয়ার বিষয়টি জানায়।

এর আগে সোমবার সন্ধ্যায় কক্সবাজার শহরের পৃথক স্থানে পুলিশ অভিযান চালিয়ে মামলার এজাহারভুক্ত ৪ নম্বর আসামি কামরুল এবং হোটেলের ব্যবস্থাপক মোহাম্মদ শাহীনকে গ্রেপ্তার করে পুলিশ।

মামলার এজাহারে বলা হয়েছে, বিভিন্ন সময় ওই ছাত্রীকে প্রেমের প্রস্তাব দিয়েছিল আশিক। গত ১৩ ডিসেম্বর স্কুল থেকে বাড়ি ফেরার পথে তাকে তুলে নিয়ে যায় আশিক ও তার সহযোগী। হোটেল-মোটেল জোনের ৩ নম্বর গলির মমস হোটেলে নেয়। সেখানে মেয়েটিকে ধর্ষণ করে। এর দুই দিন পর তাকে বাড়ির সামনে রেখে পালিয়ে যায়।

গত ১৮ ডিসেম্বর ভুক্তভোগীর বাবা বাদী হয়ে পাঁচ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা চার জনসহ ৯ জনকে আসামি করে সদর থানায় মামলা করেন।

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট